গসিপবিনোদন

দর্শকদের জন্য সুখবর, ফিরছে অনুরাগ-মেঘলা জুটি! ‘ইচ্ছেনদী ২.০’ নিয়ে বড় ঘোষনা বিক্রম-সোলাঙ্কির

বাংলা টেলিভিশন দুনিয়ায় এখন পুরনো হিট জুটিকে নতুনরূপে পর্দায় ফেরানোর ট্রেন্ড শুরু হয়েছে। কয়েক সপ্তাহ আগেই ‘কৃষকলি’ জুটিকে নিয়ে শুরু হয়েছে ‘বাংলা মিডিয়াম’। ‘ত্রিনয়নী’ জুটিকে আবার দেখা যাচ্ছে ‘রাঙা বউ’ ধারাবাহিকে। শীঘ্রই শুরু হচ্ছে ‘খরকুটো’র জুটির ‘বালিঝড়’ও। তালিকায় এবার নাম তুলল ‘ইচ্ছেনদী’ (Icche Nodi) জুটি অর্থাৎ বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee) এবং শোলাঙ্কি রায়ের (Solanki Roy) জুটি।

স্টার জলসায় সম্প্রচারিত ‘ইচ্ছেনদী’ ধারাবাহিকটি শেষ হয়েছে বেশ কয়েক বছর হলেও এখনও পর্যন্ত দর্শকমহলে সেই সিরিয়ালের জনপ্রিয়তা কিন্তু একই রকমের রয়েছে। এখনও দর্শকরা অনুরাগ-মেঘলা জুটিকে প্রচণ্ড মিস করেন। এই ধারাবাহিকের হাত ধরেই ব্যাপক জনপ্রিয় হয়েছিল বিক্রম-শোলাঙ্কির জুটি।

Icche Nodi Anurag Meghla

সম্প্রতি যখন বাংলা টেলিভিশনে পুরনো হিট জুটিকে নতুনরূপে পর্দায় ফেরানোর ট্রেন্ড শুরু হয়েছে, তখন কি ফের একবার অনুরাগ-মেঘলাকেও নতুন ধারাবাহিকে ফেরানো যায় না? সম্প্রতি এমনই এক প্রশ্নের সম্মুখীন হন ‘ইচ্ছেনদী’র অনুরাগ অর্থাৎ অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। তখনই ‘ইচ্ছেনদী ২.০’ নিয়ে বড় আপডেট দেন তিনি।

বছর শেষের আগে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে জমিয়ে আড্ডা দিতে বসেছিলেন বিক্রম। জানিয়েছিলেন, অনুরাগীদের সব ধরণের প্রশ্নের উত্তর দেবেন তিনি। সঙ্গে সঙ্গে একের পর এক ‘প্রশ্নবাণ’ ছুঁড়তে থাকেন অনুরাগীরা।

Icche Nodi Anurag Meghla

সেখানেই একজন বিক্রমকে প্রশ্ন করেন, ‘ইচ্ছেনদী ২.০ কি কোনও দিন আসবে?’ জবাবে অভিনেতা লেখেন, ‘নিশ্চয়ই। শুধু নাম হবে ‘শহরের উষ্ণতম দিনে’। উত্তরের সঙ্গে শোলাঙ্কিকেও ট্যাগ করেছিলেন তিনি। বিক্রমের সঙ্গে সহমত হয়ে অভিনেত্রী লেখেন, ‘অবশ্যই’।

প্রসঙ্গত, বিক্রম-শোলাঙ্কি জুটির ‘শহরের উষ্ণতম দিনে’ কোনও ধারাবাহিক নয়, বরং একটি সিনেমা। ইতিমধ্যেই কলকাতার বিভিন্ন অঞ্চল জুড়ে ছবির শ্যুটিং সারা হয়ে গিয়েছে। এবার রিলিজের পালা। যদিও মুক্তির তারিখ এখনও ঘোষিত হয়নি। সম্প্রতি ছবিতে বিক্রম-শোলাঙ্কির বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল, যা দেখে মুগ্ধ হয়ে গিয়েছে নেটিজেনরা।

Related Articles

Back to top button