খবরবিনোদনসিনেমা

ভিকি-ক্যাটরিনার বিয়ের পরে হল না হানিমুন! এর মধ্যেই হাসি মুখে সুখবর দিলেন ভিকি কৌশল

বলিউডের বহু অপেক্ষেত ভিকি কৌশল (Viki Kaushal) ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এর বিয়ে হয়ে গিয়েছে ইতিমধ্যেই। রাজস্থানের এক প্রাসাদে রাজকীয় ভাবে হয়েছে বিয়ে। বিয়ের পরদিনই প্রাসাদ ছেড়ে রওনা দিয়েছিলেন ভিকি ক্যাটরিনা। বেশিরভাগের মতেই বিয়ে মিটতেই হানিমুনের উদ্দেশ্যে রওনা দিয়েছেন দুজনে। তবে হানিমুনের খোঁজ পাবার আগেই সুখবর শোনালেন অভিনেতা ভিকি কৌশল।

সবেমাত্র হয়েছে বিয়ে ফুলশয্যা হয়তো মিটেছে তবে এখনও বাকি হানিমুন। এর আগেই অভিনেতার সুসংবাদের খবর শুনে অনেকেই অন্য কিছু ভেবে ফেলেছেন। আসলে বলিউডে এমন অনেক ঘটনা রয়েছে যেখানে বিয়ের পরে পরেই সুখবর দিয়েছেন অভিনেত্রীরা। হ্যাঁ সুখবর বলতে মা হবার কথা ভেবেছেন অনেকেই। তবে ভিকি ক্যাটরিনার ক্ষেত্রে সেই সুখবর এখনো আসেনি। এই সুখবর একটু আলাদা।

Katrina Kaif Viki Kaushal Wedding 4

আর পাঁচটা সদ্য বিবাহিত দম্পতির মত হানিমুনে যাবার ইচ্ছা ভিকি ক্যাটরিনারও রয়েছে। তবে তাঁর আগে কাজের চাপও রয়েছে। আর বলিউড তারকা হবার জেরে শুটিংয়ের জন্য আগে থেকেই ডেট দিয়ে রেখেছেন দুজনেই। তাই আপাতত হানিমুনের প্ল্যান  স্থগিত থাকছে। আর রইল সুখবরের কথা, সেটা আসলে ভিকি কৌশলের পরবর্তী ছবির খবর। বিয়ের কদিন যেতেই আজ সকালে নতুন ছবির ঘোষণা করলেন অভিনেতা।

আজকের দিনেই নতুন ছবির পরিচালক মেঘনা গুলজারের (Meghna Gulzar) জন্মদিন। তাই শুভ দিনেই নতুন ছবি ‘সাম বাহাদুর (Sam Bahadur)’ এর অফিসিয়াল ঘোষণা করলেন তিনি। সোশ্যাল মিডিয়াতে পরিচালকের সাথে একটি ছবিও শেয়ার করেছেন ভিকি। অন্যদিকে পরিচালক মেঘনা গুলজারের সোশ্যাল মিডিয়াতে সিনেমার টাইটেলের টিজার ভিডিও দেখা গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Meghna Gulzar (@meghnagulzar)

নতুন এই ছবিটি আসলে ফিল্ড মার্শাল সাম মানেকশ (Sam Maneksaw) এর কাহানী তুলে ধরবে সকলের সামনে। ১৯৭১ এর ভারত-পাকিস্তান যুদ্ধের বীর সৈনিক ছিলেন সাম মানেকশ, তার বীরত্বের কাহিনী নিয়েই তৈরী হবে ‘সাম বাহাদুর’। ছবিতে সাম বাহাদুরের চরিত্রে দেখা যাবে ভিকি কৌশলকে। সাথে সানিয়া মালহোত্রা ও ফাতিমা সানা শেখ এই দুই অভিনেত্রীকেও দেখা যাবে।

Related Articles

Back to top button