গসিপবিনোদনসিনেমা

ভয়ে কাঁপবে বলিউড! ‘পুষ্পা ২’তে ভেঙে যাবে সমস্ত রেকর্ড, আল্লু ফাহাদ ছাড়াও থাকছেন এই সুপারস্টার

সাম্প্রতিক অতীতে দর্শকমনে দক্ষিণী ইন্ডাস্ট্রির যে ছবিগুলি দাগ কাটতে সমর্থ হয়েছে, তার মধ্যে অবশ্যই নাম থাকবে আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পাঃ দ্য রাইজ’ (Pushpa: The Rise) ছবিটির। বক্স অফিসেও দারুণ সফল হয়েছে ছবিটি। সাউথের এই ব্লকবাস্টার সিনেমার শেষেই জানা গিয়েছিল ছবিটির সিক্যুয়েল (Pushpa: The Rule) আসতে চলেছে। তবে সেই সিক্যুয়েলে থাকবে একাধিক চমক। ছবির সঙ্গে  জড়িত সূত্র মারফৎ জানা গিয়েছে এমনই কয়েকটি সংবাদ।

‘পুষ্পা’র সঙ্গেই বক্স অফিসে ধামাল করেছে সাউথের আর একটি ছবি ‘কেজিএফ চ্যাপ্টার ২’ও। যশ অভিনীত ছবিটিরও সিক্যুয়েল আসতে চলেছে। সেই কারণে ‘পুষ্পা’র নির্মাতারা যশের ছবিকে পিছনে ফেলার জন্য চিত্রনাট্যে একাধিক চমক আনতে চলেছেন। যেমন শোনা যাচ্ছে, ‘পুষ্পাঃ দ্য রুল’এর শুরুতেই আল্লুর প্রেমিকা শ্রীভল্লি (Srivalli) অর্থাৎ রশ্মিকা মান্দানার চরিত্রটিকে মেরে ফেলা হবে।

Rashmika Mandana in Pushpa

হ্যাঁ, ঠিকই দেখছেন। ‘পুষ্পা’র সিক্যুয়েলে খুব বেশি থাকবেন না রশ্মিকা। তবে তাঁর মৃত্যুর পর আল্লুর জীবনে আর কাউকে আনা হবে কিনা তা এখনও নির্মাতারা ঠিক করেননি। তবে শুধু এই একটি চমকই নয়, থাকবে আরও একটি বড় চমক। জানা যাচ্ছে, সুপারহিট এই ছবির সিক্যুয়েলে একজন ভিলেন নয়, বরং দু’জন ভিলেন থাকতে চলেছেন। ফাহাদ ফাসিলের চরিত্রের সঙ্গে দক্ষিণের আর এক সুপারস্টারকেও আল্লু অর্জুনের বিরুদ্ধে লড়তে দেখা যাবে।

Vijay Sethupathi is going to be a part of Pushpa The Rule

‘পুষ্পা’ ছবির প্রথম পার্টে ভিলেন হিসেবে দেখানো হয়েছিল ফাহাদ ফাসিলকে। তবে দ্বিতীয় ভাগে সিনিয়র ফরেস্ট অফিসার হিসেবে দেখানো হবে দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপতিকে (Vijay Sethupathi)। ফাহাদের সিনিয়র হিসেবে দেখানো হবে তাঁকে। এই দুই অভিনেতা মিলে ‘পুষ্পা’র বিরুদ্ধে লড়বেন।

Vijay Sethupathi in Pushpa

আপাতত ছবির যা চিত্রনাট্য তৈরি হয়েছে, সেখান থেকে জানা যাচ্ছে, ‘পুষ্পাঃ দ্য রুল’এর শুরুতেই পুষ্পার প্রেমিকা শ্রীভল্লিকে মেরে দেবে ভওয়ার সিং শেখাবত অর্থাৎ ফাহাদ ফাসিলের চরিত্রটি। এরপর আল্লু অর্জুন সেই খুনের প্রতিশোধ নেবেন। দর্শকদের মনোরঞ্জনের জন্য ছবির নির্মাতাদের তরফ থেকে প্রতি মুহূর্তে একাধিক চমক আনা হচ্ছে। এবার দেখা যাক, সুপারহিট ‘পুষ্পা’র সিক্যুয়েল দর্শকদের মন জয় করতে পারে কিনা।

Related Articles

Back to top button