বিনোদনসিনেমা

পরনে কোনও পোশাক নেই, পুরোটাই নগ্ন! বিজয়ের‘লাইগার’এর পোস্টার দেখে PK বলে ট্রোল নেটিজেনদের

‘লাইগার’ (Liger) ছবির হাত ধরে দক্ষিণী সুপারস্টার বিজয় দেবরকোন্ডার (Vijay Deverakonda) বলিউড ডেবিউ হতে চলেছে। ধর্মা প্রোডাকশন হাউস প্রযোজিত এই ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে অনন্যা পাণ্ডেকে। রবিবার সকালে নির্মাতারা ছবির নতুন একটি পোস্টার প্রকাশ করেছেন। যা দেখে দর্শকরা আমির খান অভিনীত ‘পিকে’ (PK) ছবিতে নকল করার ‘অভিযোগ’ তুলেছেন।

বিজয় নিজেও ছবির সেই পোস্টার নিজের সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘এমন একটি ছবি যা আমার সব কিছু নিয়ে নিয়েছে। মানসিক এবং শারীরিক দিক থেকে অত্যন্ত কঠিন একটি চরিত্র। আমি সব কিছু দিয়েছি। খুব শীঘ্রই আসছে। #লাইগার’।

Vijay Devarnakonda

পুরী জনন্নাধ পরিচালিত এই ছবিতে বিজয় এবং অনন্যা ছাড়াও মাইক টাইসন, রাম্যা কৃষ্ণণ, রনিত রায়, বিশু রেড্ডি-সহ বহু প্রতিভাবান শিল্পীদের দেখা যাবে। ছবিতে মাইক টাইসনের বিরুদ্ধে লড়তে দেখা যাবে বড় পর্দার ‘অর্জুন রেড্ডি’কে। অনুরাগীরা এই ছবিটিতে একজন বক্সারের চরিত্রে অভিনয় করেছেন বিজয়। খুব শীঘ্রই ছবির ট্রেলার মুক্তি পেতে চলেছে।

Liger poster

তবে আজ ‘লাইগার’ ছবির পোস্টার প্রকাশ্যে আসা মাত্রই অবশ্য অনুরাগীদের একাংশ আবার আমির খানের ‘পিকে’ লুক চুরির কথা বলেছেন। আসলে ছবির নতুন পোস্টারে দেখা গিয়েছে, সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় দাঁড়িয়ে রয়েছেন বিজয়। তাঁর হাতে রয়েছে এক গুচ্ছ গোলাপ। সেই ফুলগুলি দিয়ে তাঁর গোপনাঙ্গ ঢাকা দেওয়া। ছবিতে ইংরেজিতে লেখা, ‘শালা ক্রসব্রিড’। ছবির প্রযোজক করণ জোহর ছবির কমেন্ট বক্সে লিখেছেন, ‘রোজ রোজ (গোলাপ) এমন উপহার পাওয়া যায় না’।

 

View this post on Instagram

 

A post shared by Vijay Deverakonda (@thedeverakonda)

আমির খান অভিনীত ‘পিকে’ ছবির পোস্টারে তাঁকেও উলঙ্গ অবতারে দেখা গিয়েছিল। তবে ‘মিস্টার পারফেকশনিস্ট’ একটি রেডিও দিয়ে নিজের গোপনাঙ্গ ঢেকে রেখেছিলেন। অনুরাগীরা বিজয়ের ‘লাইগার’ ছবির পোস্টার দেখার পরই সেটির সঙ্গে ‘পিকে’ ছবির পোস্টারের তুলনা করা শুরু করে দিয়েছেন। একজন অনুরাগী হাসির ইমোজি সহযোগে কমেন্ট বক্সে লিখেছেন ‘পিকে’। আবার আর একজন অনুরাগী আবার সরাসরি বলেছেন, ‘এটা কী ধরণের অশ্লীলতা’।

Related Articles

Back to top button