গসিপবিনোদনভিডিও

খুল্লমখুল্লা প্রেম করছেন রশ্মিকা! সবার সামনেই প্রেমিককে জড়িয়ে ধরলেন অভিনেত্রী, রইল ভিডিও

দক্ষিণী ইন্ডাস্ট্রির সুপারস্টার বিজয় দেবরকোন্ডার (Vijay Deverakonda) প্রেমে হাবুডুবু খান বহু মেয়ে। সেই তালিকায় নাম রয়েছে অনেক বলিউড অভিনেত্রীরও। সম্প্রতি ‘কফি উইথ করণ’এর মঞ্চে গিয়ে বিজয়ের প্রতি নিজের ভালোলাগার কথা স্বীকার করে নিয়েছিলেন সইফ আলি খান এবং অমৃতা সিংয়ের কন্যা সারা আলি খান।

তবে বিজয়ের সঙ্গে যে অভিনেত্রীর নাম জড়িয়েছে তিনি হলেন দক্ষিণী ইন্ডাস্ট্রির ‘শ্রীভল্লি’ রশ্মিকা মান্দানা (Rashmika Mandanna)। সম্প্রতি তাঁদের প্রেমের গুঞ্জনে কায়দা করে শিলমোহর দিয়েছেন বিজয়ের ‘লাইগার’এর সহ অভিনেত্রী অনন্যা পাণ্ডে।

Vijay Deverakonda and Rashmika Mandanna

বিজয় এবং রশ্মিকা দক্ষিণী ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় এবং চর্চিত জুটির মধ্যে একটি। তাঁদের রসায়ন দর্শকদের বিশেষ পছন্দের। ‘গীতগোবিন্দম’ এবং ‘ডিয়ার কমরেড’ ছবি দু’টিতে তাঁদের রসায়ন নজর কেড়েছিল প্রত্যেকের। তখন থেকেই শুরু হয়েছে এই দুই তারকার প্রেমের গুঞ্জন।

সম্প্রতি একটি অনুষ্ঠানে বিজয়-রশ্মিকার একটি মিষ্টি ভিডিও প্রকাশ্যে আসার পর থেকে তো সেই চর্চা আরও কয়েকগুণ বেড়ে গিয়েছে। রশ্মিকার আগামী ছবি ‘সীতা রমণ’এর প্রচারের এক অনুষ্ঠানে অতিথি হিসেবে গিয়েছিলেন ‘লাইগার’ তারকা। সেখানে প্রকাশ্যেই চর্চিত প্রেমিকার তারিফ করে তিনি বলেন, ‘রশ্মিকা তোমায় সবসময় দেখতে খুব সুন্দর লাগে’। এরপর মঞ্চ থেকে নেমেই একে অপরকে জড়িয়ে ধরেন দক্ষিণী ইন্ডাস্ট্রির এই দুই তারকা। মুহূর্তের মধ্যে সেই ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

এর আগেও একবার রশ্মিকা বিজয়ের ভূয়সী তারিফ করে বলেছিলেন, ‘আমি যখন রক্ষিত শেট্টির সঙ্গে ব্রেক আপের কষ্ট থেকে নিজেকে সামলাচ্ছিলাম, আমার ভালোবাসা এবং কেয়ারের দরকার ছিল। যেটা আমি বিজয়ের মধ্যে পেয়েছিলাম। আমি নিজের অনুভূতিগুলো সামলাতে পারছিলাম না। বিজয় তখন আমায় সামলেছিল। ও বুঝিয়েছিল এসব কিছুর বাইরেও একটা দুনিয়া আছে, যেটা আমার জন্য অপেক্ষা করছে’।

সম্প্রতি ‘কফি উইথ করণ’এর মঞ্চে বিজয় জানান তিনি রশ্মিকাকে বেশ পছন্দ করেন। অভিনেতার কথায়, ‘আমরা একসঙ্গে ২টি ছবি করেছি। ও ডার্লিং। আমার ওঁকে খুব ভালোলাগে। ও আমার খুবই ভালো বন্ধু। আর সিনেমার মাধ্যমে আমরা অনেক ওঠাপড়া একসঙ্গে দেখেছি’।

Related Articles

Back to top button