খবরবিনোদন

এতো আলিয়ার থেকেও ফাস্ট! বিয়ের ৪ মাসের মাথাতেই দুই যমজ পুত্রের মা হলেন দক্ষিনী অভিনেত্রী নয়নতারা

সাউথের ‘লেডি সুপারস্টার’ বলা হয় তাঁকে। সেই নয়নতারা (Nayanthara) কোজাগরী লক্ষ্মী পুজোর দিন যমজ সন্তানের মা হলেন। সাউথ অভিনেত্রী এবং বিঘ্নেশ শিবানের (Vignesh Shivan) ঘরে এসেছে দুই খুদে সদস্য। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে অনুরাগীদের সঙ্গে সেই খবর ভাগ করে নিয়েছেন তারকা দম্পতি।

নয়নতারা দুই খুদের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছেন, ‘আমরা আম্মা এবং আপ্পা হলাম। যমজ পুত্র সন্তান হয়েছে আমাদের। আমরা সত্যিই কৃতজ্ঞ’। অভিনেত্রী জানিয়েছেন তাঁরা দুই পুত্রের নাম রেখেছেন উয়ির এবং উলাগাম। সদ্যোজাতদের সঙ্গে ছবি শেয়ার করেছেন সদ্য বাবা হওয়া বিঘ্নেশও।

Nayanthara and Vignesh Shivan baby

বিঘ্নেশ লিখেছেন, ‘নয়ন এবং আমি আম্মা এবং আপ্পা হয়েছি। আমাদের দুই যমজ পুত্র সন্তান দিয়ে আশীর্বাদ করা হয়েছে। আমাদের দু’জনের প্রার্থনা, পূর্বপুরুষদের আশীর্বাদ এবং পুণ্য এই সন্তানের রূপে আমাদের জীবনে এসেছে। আমাদের উয়ির এবং উলাগামের জন্য আপনাদের সকলের আশীর্বাদ চাই। জীবন আরও উজ্জ্বল এবং সুন্দর লাগছে। ঈশ্বর দ্বিগুণ মহান’।

জানিয়ে রাখি, চলতি বছরের ৯ জুন এক রাজকীয় অনুষ্ঠানে সাত পাক ঘুরেছিলেন নয়নতারা এবং বিঘ্নেশ। সেই বিয়েতে উপস্থিত ছিলেন বিনোদন দুনিয়ার একাধিক নামী তারকা। ‘থালাইভা’ রজনীকান্ত থেকে শুরু করে নয়নতারার আগামী ছবির নায়ক শাহরুখ খান, প্রত্যেকে সাক্ষী থেকেছেন সেই রূপকথার বিয়ের।

Nayanthara and Vignesh Shivan

তবে বিয়ের ৪ মাসের মাথাতেই যমজ সন্তানের মা হয়ে নয়নতারা একদিকে যেমন প্রচুর শুভেচ্ছা পাচ্ছেন, তেমনই অনেকে আবার তাঁকে কটাক্ষও করেছেন। কেউ কেউ তো তাঁর সঙ্গে আলিয়া ভাটের তুলনা করে বলেছেন,  এতো দেখছি আলিয়ার থেকেও ফাস্ট! কেউ কেউ এও জিজ্ঞেস করেছেন, এত তাড়াহুড়ো করার কী ছিল?

তবে নিন্দুকরা যাই বলুক না কেন, নয়নতারা এবং বিঘ্নেশ সেসব কথায় কান দিয়ে নারাজ। তাঁরা আপাতত খুদে সদস্যদের নিয়েই মেতে রয়েছেন। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে যদিও জানা গিয়েছে, স্বাভাবিক উপায়ে নয়, বরং সারোগেসির মাধ্যমে মা হয়েছেন সাউথের ‘লেডি সুপারস্টার’। যদিও এই বিষয়টির সত্যতা এখনও জানা যায়নি।

Related Articles

Back to top button