ছবিবিনোদনভাইরালভিডিওসিনেমা

দীর্ঘদিনের প্রেম পেল পূর্ণতা, বিয়ের পর তিরুপতি মন্দিরে নবদম্পতি নয়নতারা-ভিগনেশ, ভাইরাল ছবি

বলিউড হোক কিংবা সাউথ সেলিব্রেটিদের বিয়ে মানেই এলাহী আয়োজন। সম্প্রতি অর্থাৎ ৯জুন বিয়ের পর থেকে তেমনই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন জনপ্রিয় সেলিব্রেটি জুটি নয়নতারা (Nayantara) এবং ভিগনেশ শিবান (Vignesh Shiban)। দীর্ঘ সাত বছর সম্পর্কে থাকার পর গত সপ্তাহের বৃহস্পতিবারেই বিবাহ (Marriage) বন্ধনে আবদ্ধ হয়েছেন সাউথের এই জনপ্রিয় নায়িকা এবং পরিচালক জুটি।

সাউথের মহাবলীপুরমের শেরাটন গ্র্যান্ডে সমস্ত দক্ষিণী রীতিনীতি মেনেই ওইদিন চার হাত এক হয় এই সেলেব্রিটি জুটির। সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন রীতিমত ভাইরাল তাদের বিয়ের ছবি। এদিন বিয়ের সাজে নয়নতারার সৌন্দর্য গিয়েছিল দ্বিগুণ বেড়ে। বিয়েতে লাল রঙের সুন্দর একটি  শাড়ির সাথেই নজর কেড়েছিল নয়নতারার গা ভর্তি গয়না।

সব মিলিয়ে এদিন বিয়ের সাজে একেবারে অন্যরকম লাগছিল এই দক্ষিণী সুন্দরীকে। অন্যদিকে এদিন ভিগনেশকে দেখা যায় একেবারে সাউথ ইন্ডিয়ান ট্রাডিশনাল বিয়ের পোশাকে। বিয়ের পরের দিন অর্থাৎ গত শুক্রবার ১০ জুন নয়নতারা এবং ভিগনেশ তিরুপতি মন্দির দর্শন করে পুজো দিতে গিয়েছিলেন। ইদানিং  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাদের তিরুপতি দর্শনের সেই ভিডিও-ও।

প্রকাশ্যে আসা ভিডিওতে দেখা যাচ্ছে নয়নতারার  পরনে রয়েছে একটি সুন্দর হলুদ রঙের শাড়ি, এবং ভিগনেশ পড়েছেন তাদের সেই ঐতিহ্যবাহী সাউথ ইন্ডিয়ান পোশাক। এদিন নয়নতারা এবং ভিগনেশের বহু প্রতীক্ষিত এই বিয়েতে আলাদা মাত্রা যোগ করেছিল বলিউড বাদশা শাহরুখ খান এবং সাউথের থালাইভা বলে পরিচিত রজনীকান্তের উপস্থিতি।

জানা যাচ্ছে বিয়েতে উপহার হিসেবে নয়নতারা ভিগনেশকে একটি বাংলো উপহার দিয়েছেন।  মিডিয়া রিপোর্ট অনুযায়ী খবর সেই বাংলোর (Banglow) দাম নাকি ২০ কোটি (20 Crore) টাকা। এই বাংলা ভিগনেশের নামেই  রেজিস্টার করা রয়েছে বলে খবর। ইতিমধ্যেই নাকি এই বাংলার কাজ সম্পন্ন হয়েছে। শোনা হয়েছে বিয়ের পর থেকেই এই সেলিব্রেটি নবদম্পতি এই বিলাসবহুল বাংলো বাড়িতেই নিজেদের সংসার পেতেছেন।

 

Vignesh Nayantara visits Tirupati after marriage

 

Related Articles

Back to top button