বিনোদনসিরিয়াল

অবিচার হচ্ছে ‘দেশের মাটি’র সাথে রাজা ও মাম্পির মিলন না হলে সিরিয়েল বয়কটের দাবি দর্শকদের

বাংলা সিরিয়ালের মধ্যে অনেক সিরিয়েল রয়েছে যেগুলো  দেখার জন্য সন্ধ্যে নামলে অপেক্ষায় থাকেন দর্শকেরা। এই সমস্ত সিরিয়ালের মধ্যে একটি সিরিয়াল বিশেষ করে মন কেড়েছে দর্শকদের, সেটি হল দেশের মাটি। নোয়া-কিয়ান দিয়ে শুরু হলেও সিরিয়ালে আরো একটি জুটি রাজা-মাম্পি ইতিমধ্যেই বেশ জনপ্রিয়। আর সেই কারণেই সিরিয়ালের প্রতি দর্শকদের আকর্ষণ দিনদিন বেড়েই চলেছে। লকডাউনের মধ্যে বিনোদনের রসদ খুঁজতে তাই সকলেই হাজির হচ্ছে এই সিরিয়ালটি দেখতে।

নোয়া-কিয়ান ছাড়াও মুখার্জী বাড়িতে মাম্পি ও রাজার মধ্যেকার প্রেমের সম্পর্ক মন ছুঁয়ে গিয়েছে দর্শকদের। বর্তমানে নোয়া-কিয়ানের পাশাপাশিই দেখানো হচ্ছিলো রাজা-মাম্পির প্রেমকাহিনী। কিন্তু মুশকিল হল প্রেম শুরু হওয়া মাত্রই মুখার্জী পরিবারে বেজেছে বিচ্ছেদের সুর। একদিকে কিয়ান চলে যাচ্ছে নোয়াকে ছেড়ে। অন্যদিকে মাম্পিকেও চলে যেতে হচ্ছে  রাজাকে ছেড়ে। দুজনেই একই দিনে বাড়ি ছেড়ে চলে যাবে।

দেশের মাটি Desher Mati Raja Mampi Love Story

 

সিরিয়ালের নতুন প্রোমোতে এই দৃশ্য দেখার পর থেকেই অসন্তুষ্ট দর্শকদের একাংশ। কিয়ান কাজের সূত্রে ফিরে যাচ্ছে বিদেশে, অন্যদিকে মাম্পি স্বরুপনগরের বাড়ি ছেড়ে যেতে না চাইলেও তাকে ফিরে যেতে হবে কলকাতায়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

তাহলে এভাবেই কি সিরিয়ালে রাজা-মাম্পির প্রেম শেষ  হবে? এই নিয়ে দর্শকদের মনে উদ্বেগ তো রয়েছেই। পাশাপাশি প্রোমোতে শুধুমাত্র নোয়া-কিয়ানের বিচ্ছেদের কথা বলা হয়েছে, রাজা-মাম্পির বিচ্ছেদের কথা বলা হয়নি কেন? এই প্রশ্নে সরব হয়েছেন বহু সিরিয়ালপ্রেমী।

প্রোমোতে এক নেটিজেন লিখেছেন, প্লিজ লীনা ম্যাম রাজা-মাম্পিকে আলাদা করবেন না। রাজা মাম্পির কষ্ট আমরা দেখতে পারছিনা’। তো কেউ বলেছেন, ‘সব সিরিয়ালে যেমন বাই চান্স বিয়ে দিয়ে দেন, তেমনই রাজা-মাম্পির বিয়ে দিয়ে দিন না প্লিজ। যাতে মাম্পি স্বরুপনগর থেকে কোথাও না যায়’। অর্থাৎ রাজা-মাম্পি জুটিকে দর্শকরা যে প্রাণ ভরা ভালোবাসা দিয়েছেন তা একেবারে স্পষ্ট। আবার কিছু দর্শকদের মতে রাজা-মাম্পি জুটি না থাকলে সিরিয়াল দেখায় বন্ধ করে দেব।

Related Articles

Back to top button