গসিপবিনোদনসিরিয়াল

‘মন ফাগুনে’র পিহু থেকে ভয়ংকর কালনাগিনী! নাগিন রূপে সৃজলাকে দেখে অবাক দর্শকেরা

ষ্টার জলসার (Star Jalsha) একটি জনপ্রিয় সিরিয়াল ছিল ‘মন ফাগুন’ (Mon Phagun)। সিরিয়ালের ঋষি-পিহু জুটির জন্য দর্শকদের মধ্যে আলাদাই ক্রেজ ছিল। গল্পে পিহু চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha) আর ঋষির চরিত্রে ছিলেন শন ব্যানার্জী। বেশ কিছুদিন হল শেষ হয়েছে মন ফাগুন। তবে এবার জানা যাচ্ছে ষ্টার জলসার আসন্ন নতুন সিরিয়াল পঞ্চমী (Panchami) দিয়েই নাকি কামব্যাক করতে চলেছেন অভিনেত্রী।

কিছুদিন হল চ্যানেলের অফিসিয়াল ফেসবুক পেজে ‘পঞ্চমী’ এর প্রোমো ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে মূল চরিত্রে দেখা যাবে অভিনেত্রী সুস্মিতা দে কে। এছাড়াও রাজদীপ গুহ, কৌশিক ব্যানার্জী ও স্নেহা চ্যাটার্জীর মত তারকাদেরকেও দেখা যাবে এই ধারাবাহিকে। প্রোমো রিলিজ হলেও সম্প্রচারের তারিখ জানানো হয়নি। তবে তার আগেই সিরিয়ালকে নিয়ে একটি খবর বেশ ভাইরাল হয়ে পড়েছে।

Star Jalsha Panchomi Serial Promo VIdeo Trolled by viewers

প্রোমো দেখে যেমনটা বোঝা যাচ্ছে নায়িকার জন্ম হয় এক রহস্যময় পরিস্থিতিতে। মন্দিরের পূজারীর হাতেই নাগ পঞ্চমীর দিনে সন্তান প্রসব হয়। সেই কারণেই নায়িকার নাম হয় পঞ্চমী। কিন্তু বড় হলে জানা যায় সাধারণ মানুষের থেকে একেবারেই আলাদা পঞ্চমী। কারণ সাপেদের কথা বুঝতে পারে সে। গ্রামের জমিদার গিন্নিকে সাপের হাত থেকে বাঁচানোর পর রীতিমত অপমানিত হতে হয় তাকে। তখন সে নিজেও নিজেকে প্রশ্ন করে বসে কে সে?

Srijala Guha Mon Phagun actress

বাংলা সিরিয়াল নিয়ে দর্শকদের মধ্যে আলোচনার অন্ত নেই। তাই সোশ্যাল মেডীতে হামেশাই এই নিয়ে চর্চা চলছে। সম্প্রতি জানা খবর রটেছে যে ‘মন ফাগুন’ সিরিয়ালের সৃজলা গুহ নাকি এই সিরিয়ালে অভিনয় করবেন! কিন্তু হটাৎ এমন রটনা কেন? এর কারণ হল সিরিয়ালের থিম যে নাগিন হতে চলেছে সেটা বুঝেই গিয়েছেন দর্শকেরা। তাই নায়িকার বিপরীতে যে খলনায়িকা রূপে একটি কালনাগিনী থাকবে সেটা কিছুটা আন্দাজ করেছেন সকলে।

Srijla Guha

যেহেতু নাগিন এর মত সিরিয়ালে খলনায়িকা হিসাবে কালনাগিনী থাকে তাই এখানেও দর্শকরাই নিজে থেকে দাবি জানিয়ে বসেছেন। অভিনেত্রী সৃজলা গুহর একটি ছবি শেয়ার করে সকলের দাবি কালনাগিনী চরিত্রের জন্য একেবারে পারফেক্ট সৃজলা। কারণ যেমন গ্ল্যামার তেমনি তীক্ষ চোয়াল রয়েছে অভিনেত্রীর যেটা খুবই মানানসই হবে। এতে সিরিয়ালের জনপ্রিয়তাও অনেকটা বেড়ে যাবে বলে মত। তবে আগামী দিনে কি হবে সেটাই দেখার বিষয়।

Related Articles

Back to top button