গসিপবিনোদনসিরিয়াল

একঘেয়ে গল্প অনেক হয়েছে! দর্শকদের কাছে কমেছে জনপ্রিয়তা, বন্ধ হতে চলেছে মোহর

একটা সময় ছিল যখন স্টার জলসার হাত ধরেই একের পর এক জনপ্রিয় সিরিয়াল দেখার নেশায় বুঁদ ছিল গোটা বাংলার দর্শক। টি এর পি (TRP) নিয়ে তো কোনো কথায় ছিল না। কিন্তু সেসব এখন অতীত। জি বাংলার (Zee Bangla)একের পর জনপ্রিয় মেগা সিরিয়ালের দাপটে এখন স্টার জলসার সিরিয়াল গুলোর জনপ্রিয়তা গিয়ে ঠেকেছে তলানিতে। টি আর পি তেও জি বাংলার ধারেকাছে নেই স্টার জলসা।

যার অন্যতম কারণ হল একঘেয়ে বস্তা পচা গল্প, আর দুর্বল কনটেন্ট। যা দেখতে দেখতে রীতিমতো হাঁপিয়ে উঠেছেন দর্শক। এছাড়া দর্শকরা মনোরঞ্জনের জন্য সবসময় নতুনত্বের খোঁজে থাকেন। যা তাঁদের আকর্ষণ করে সহজেই। তাই এবার নিজেদের হৃত গৌরব ফিরে পেতে গোটা চ্যানেলকে ঢেলে সাজাতে তৎপর হয়ে উঠেছে চ্যানেল কর্তৃপক্ষ। আর সেই উদ্দেশ্যে ইতিমধ্যেই পরিবর্তন করা হয়েছে স্টার জলসার একাধিক সিরিয়াল সম্প্রচারের সময়সূচী।

আর সেই নতুন সূচী অনুযায়ী আগামী ২৬ শে জুলাই থেকে রাত আটটায় সম্প্রচারিত হতে চলেছে ‘ধুলোকণা’, সাড়ে আটটার ‘মন ফাগুন’ ও রাত ন’টার সময় ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’। ‘বরণ’ সম্প্রচারিত হতে চলেছে বিকেল সাড়ে পাঁচটায়। অপরদিকে দুপুর আড়াইটের সময় সম্প্রচারিত হতে চলেছে ‘ফেলনা’। আর দুপুর দুটোয় সম্প্রচারিত হচ্ছে ‘মোহর (Mohor)’।

Viewers dont want to see mohor anymore

এসবের মধ্যেই খবর স্লটের পরিবর্তন করা হলেও মোহরের (Mohor) জনপ্রিয়তা আগের থেকে খুব একটা কমেনি। তবে শেষ হতে চলেছে সিরিয়ালের গল্প। তাই চিত্রনাট্য মেনেই আগামী তিন মাসের মধ্যেই অর্থাৎ পুজোর পরেই শেষ হয়ে যাবে মোহর ধারাবাহিক।

এছাড়াও শেষ হয়ে যাচ্ছে ‘ওগো নিরূপমা’। চলতি মাসে শুটিং শেষ হয়ে যাবে এই সিরিয়ালের। অগস্ট মাসের প্রথম সপ্তাহে হবে শেষ সম্প্রচার।শোনা যাচ্ছে,একঘেয়ে সিরিয়াল বাদ দিয়ে, আসতে চলেছে লীনা গাঙ্গুলীর (Leena Ganguly) নতুন কয়েকটি সিরিয়াল। খুব শীঘ্রই চ্যানেলে সেগুলির প্রোমো দেখানো শুরু হবে চ্যানেলে।

Related Articles

Back to top button