বিনোদনসিরিয়াল

টিআরপির লোভে পর্দায় দেখানো হচ্ছে শিশু নির্যাতন! অভিযোগ উঠতেই আইনি বিপাকে ‘জগদ্ধাত্রী’

TRP এর লোভে শিশুদেরও মৃত্যুর মুখে ঠেলে দেওয়া হচ্ছে! জি বাংলার সিরিয়ালের বিরুদ্ধে প্রতিবাদ দর্শকদের

এই মুহূর্তে জি বাংলার অন্যতম সেরা সিরিয়াল ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। প্রত্যেক সপ্তাহেই টিআরপিতে চমক দিতে থাকে এই সিরিয়াল। একটানা বেশ কয়েক সপ্তাহ  শীর্ষস্থানে থেকে জিতেছে বেঙ্গল টপার-এর মুকুটও।  সাংসারিক কূটকচালির বাইরে একেবারে ভিন্ন স্বাদের সিরিয়াল জগদ্ধাত্রীকে শুরু থেকেই সাদরে গ্রহণ করেছিলেন দর্শক।

এই সিরিয়ালের প্রত্যেকটি পর্বেই থাকে রহস্য রোমাঞ্চে মোড়া টানটান উত্তেজনা। তাই দর্শকরাও ভালোবাসা দিয়েছেন দুহাত ভরে। ধারাবাহিকে নায়িকা জগদ্ধাত্রী ওরফে জ্যাস সান্নালের চরিত্রে নবাগতা অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)-এর অভিনয় অল্প দিনে বেশ জনপ্রিয়তা পেয়েছে দর্শকমহলে। অন্যদিকে ছোট পর্দার বৌমনি হিসাবেই পরিচিত রূপসা চক্রবর্তী এই সিরিয়ালে অভিনয় করছেন কৌশিকী মুখার্জির (Kaushiki Mukherjee) মতো একটি দাপুটে চরিত্রে।

Jagadhatri new promo come out

কিন্তু এবার এই জনপ্রিয় সিরিয়ালের বিরুদ্ধে উঠল এক ভয়ানক অভিযোগ।  প্রসঙ্গত এখনকার দিনে সব সিরিয়ালের ক্ষেত্রেই শেষ কথা বলে টিআরপি। আর এই টিআরপি-র দৌড়ে এগিয়ে থাকতেই কত কি না দেখানো হয় মেগা সিরিয়াল গুলিতে। তবে এবার সব সীমা ছাড়িয়ে গেল জি বাংলার জনপ্রিয় সিরিয়াল জগদ্ধাত্রী।

Jagadhatri new promo come out

এই সিরিয়ালের নিয়মিত দর্শক যারা তারা সকলেই জানেন কিছুদিন আগেই কৌশিকী মুখার্জির শত্রুরা তাকে একটি অনুষ্ঠানে গুলি করে মারার চেষ্টা করেছিল। কিন্তু তখন তা ছোট্ট কাঁকনের নজরে পড়ে যাওয়ায় মাকে বাঁচাতে এগিয়ে যায় সে। এরপরেই গুলি লেগে হাসপাতলে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে সে। এমনকি ইতি মধ্যেই দেখা গিয়েছে হাসপাতালের বিছানায় শুয়েও নিস্তার পায়নি ছোট্ট মেয়েটা।

বাংলা সিরিয়াল,Bengali Serial,জগদ্ধাত্রী,Jagadhatri,কৌশিকী মুখার্জী,Kaushiki Mukherjee,কাঁকন,Kankon,হাসপাতালে ভর্তি,Hospitalized,টিআরপি,TRP,দর্শক,Audience,অভিযোগ,Complain,হিংসাত্মক ঘটনা,Violence

সেখানেও একজন বন্দুক নিয়ে গুলি করে মারতে গিয়েছিল কাঁকনকে। কিন্তু সঠিক সময় জগদ্ধাত্রী এসে পড়ায় কোনো বিপদ হয়নি। তবে বাচ্চাদের নিয়ে সিরিয়ালে এমন ভায়োলেন্স দেখানোয় বেশ খেপে রয়েছেন দর্শক। সোশ্যাল প্রকাশ্যে প্রতিবাদ জানিয়ে সরব হয়েছেন অনেকে। এমনই একজন এই সিরিয়ালের নির্মাতাদের হুঁশিয়ারি দিয়ে লিখেছেন সিরিয়ালে চাইল্ড ভায়োলেন্স দেখানো বন্ধ না হলে জনস্বার্থে মামলা দায়ের করা হবে আর তাতে প্রোডাকশন হাউস এবং আর চ্যানেল উভয়েই  বিপদে পড়বে।

Related Articles

Back to top button