খবরবিনোদনসিনেমা

বিয়ের পিঁড়িতে ‘কামান্ডো’ অভিনেতা বিদ্যুৎ জাম্বাল, পাঁচ মাসের প্রেমেই তাজমহলের সামনে হল বাগদান

পুজোর আগেই হয়তো বলিউডে দেখা মিলবে নতুন দম্পতির। বলিউডের জনপ্রিয় অভিনেতা বিদ্যুৎ জাম্বালের (Vidyut Jammwal) বিয়ের সানাই বাজলো বলে। দুর্দান্ত অভিনয়ের পাশাপাশি মার্শাল আর্টেও দক্ষতা রয়েছে অভিনেতার। তবে এবার প্রেমের বাঁধনে বাধা পড়তে চলেছেন অভিনেতা। সেই কারণেই সম্প্রতি বিটাউনে চর্চার শিরোনামে উঠে এসেছেন বিদ্যুৎ জাম্বাল।

নন্দিতা মাহতানির (nandita mahtani) সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেতা। প্রেমের সম্পর্ক খুব বেশি দিনের না হলেও ইতিমধ্যেই প্রেমিকাকে জীবন সঙ্গী করার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন বিদ্যুৎ জাম্বাল। প্রেমের সৌধ তাজমহলের সামনে দাঁড়িয়েই বাগদান সেরেছেন অভিনেতা। আর সাথে হাতে পরিয়ে দিয়েছেন আংটি।

তাজমহলের সামনে দাঁড়িয়ে বিদ্যুৎ জাম্বাল ও নন্দিতা মাহতানির ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হবার পর থেকেই ভাইরাল হয়ে পড়েছে। আর নন্দিতার হাতের হীরের আংটি রীতিমত নজর কেড়েছে সকলের। অভিনেতা এদিন তাজমহলে সকলের সামনে প্রেম নিবেদন করেছেন ঠিকই। তবে অনেকের মতে দিন কয়েক আগেই লুকিয়ে সারা হয়েছিল বাগদান পর্ব।

এতো গেল প্রেম নিবেদনের  পালা, কিন্তু ‘কমান্ডো’ সিনেমার বিখ্যাত অভিনেতা যাকে জীবনসঙ্গী করতে চলেছে কে সেই নন্দিতা? বলিউডের অভিনেত্রী নাকি অন্য পেশার সাথে যুক্ত রয়েছেন তিনি! এই প্রশ্নের উত্তর হল, বলিউডের সাথে সেভাবে যুক্ত নন নন্দিতা। পেশায় একজন ফ্যাশন ডিজাইনার বিদ্যুৎ জাম্বালের হবু স্ত্রী। ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন বিরাট কোহলির স্টাইল স্টেটমেন্টের দায়িত্বে রয়েছেন নন্দিতা।

পাঁচ মাস আগেই নন্দিতা ও বিদ্যুতের প্রেমের সম্পর্কের সূত্রপাত হয়েছিল। অল্প সময়েই সেই সম্পর্ক গড়িয়েছে অনেক দূর। তাই বিয়ের সিদ্ধান্তটা নিয়েই ফেললেন দুজনে। বলিউডের এই হবু দম্পতিকে শুভেচ্ছা জানাতে রীতিমত উপচে পড়েছে সোশ্যাল মিডিয়া কমেন্ট বক্স।

প্রসঙ্গত, বিদ্যুৎ জাম্বাল থেকে নন্দিতা দুজনেই কিন্তু প্রথমবার প্রেমে পড়েননি। দুজনেই একাধিকবার প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। নন্দিতার আগে মোনা সিংয়ের সঙ্গে দুবছর ধরে সম্পর্কে ছিলেন বিদ্যুৎ জাম্বাল। এদিকে ডিনো মোরিয়ার সাথে দীর্ঘদিন ধরে প্রেম ছিল নন্দিতার, তবে সেই সম্পর্ক টেকেনি।

Related Articles

Back to top button