গসিপবিনোদনসিনেমা

ভরা যৌবন দেখিয়েও মিলছে না কাজ, শেষমেশ পথের ধারে সবজি বেচছেন আদাহ শর্মা! নিমেষে ভাইরাল ছবি

একেই হয়তো বলে ভাগ্যের পরিহাস। একসময় কেউ সাফল্যের শীর্ষে থাকতে পারেন, আবার কিছু সময়ের মধ্যেই সে শীর্ষ থেকে একেবারে মাটিতে পড়ে যেতে পারেন। ঠিক এমনই হয়েছে বিদ্যুৎ জামওয়ালের (Vidyut Jammwal) নায়িকা আদাহ শর্মার (Adah Sharma) সঙ্গে। যিনি একসময় বলিউডের পরিচিত নাম ছিলেন, তিনিই এখন সব হারিয়ে পথে বসেছেন!

বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে সুপারহিট ‘কম্যান্ডো ২’ এবং ‘কম্যান্ডো ৩’ ছবিতে অভিনয় করেছিলেন আদাহ। তবে শুধু এই দুই ছবিই নয়, ‘১৯২০’ ছবির মাধ্যমে বলিউড ডেবিউ হওয়া আদাহ একাধিক সুপারহিট ছবিতে কাজ করেছেন। তাঁর ঝুলিতে রয়েছে, ‘হাসি তো ফাসি’র মতো ছবিও। পাশাপাশি বেশ কিছু ওয়েব সিরিজ, শর্ট ফিল্ম এবং মিউজিক ভিডিওতেও দেখা গিয়েছে তাঁকে। তবে সেই নামী অভিনেত্রীই এখন কাজ না পেয়ে রাস্তার ধারে বসে সবজি বিক্রি (Selling vegetables) করছেন।

Adah Sharma

সম্প্রতি আদাহর কয়েকটি ছবি সামাজিক মাধ্যমে বেশ ভাইরাল হয়েছে। যা দেখে চক্ষু ছানাবড়া হয়ে গিয়েছে নেটিজেনদের। যে নায়িকাকে সর্বদা গ্ল্যামারাস লুকে দেখে এসেছেন, তাঁর সেই চেনা গ্ল্যামার উধাও। পরনে রয়েছে নোংরা একটি শাড়ি। মাথার চুল এলোমেলো। রাস্তার ধারে ঝুড়ি ঝুড়ি সবজি নিয়ে বসে আছেন আদাহ।

Vidyut Jammwal’s heroine Adah Sharma selling vegetables, see pic

তবে এক্ষেত্রে জানিয়ে রাখা প্রয়োজন, আপনিও যদি আদাহর ছবি দেখে এমনটাই ভেবে থাকেন, তাহলে কিন্তু তা ভুল। আসলে অভিনেত্রী নিজের আসন্ন ছবির লুক শেয়ার করেছেন। সেখানেই তাঁকে এমন চেহারায় দেখা যাবে। তাই অর্থাভাবে নয়, বরং কাজের জন্যই আদাহ রাস্তার ধারে বসে সবজি বিক্রি করছিলেন।

Adah Sharma selling vegetables

নিজের এই লুকের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করে আদাহ লিখেছেন, ‘শুনলাম সবজির দাম নাকি বেড়ে গিয়েছে?’ আবার আরেকটি পোস্ট করে লিখেছেন, ‘ফ্যাশন মানে আনন্দ। তাই যেটাকে সিরিয়াসলি খাবে সেটাকেই নাও’।

 

View this post on Instagram

 

A post shared by Adah Sharma (@adah_ki_adah)

একদিকে যেমন আদাহ নিজের সবজি বিক্রির ছবি শেয়ার করেছেন, তেমনই আবার পাতা দিয়ে তৈরি একটি পোশাক পরা ছবিও শেয়ার করেছেন। কানে পরেছেন পোকার মতো দেখতে একটি দুল। সব মিলিয়ে ‘ফ্যাশানিস্তা’ আদাহর এই নতুন লুক যে নেটিজেনদের বেশ চমক দিয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না।

Related Articles

Back to top button