বিনোদন

প্রকৃতির বন্ধু! বিবাহবার্ষিকীতে বেড়াতে গিয়ে নিজের হাতে পাহাড় সাফাই করলেন বিদ্যা বালন

বলিউড অভিনেত্রী বিদ্যা বালান ও তার স্বামী সিদ্ধার্থ কাপুর রায় সম্প্রতি পালামপুরে তাদের ছুটি কাটাতে গিয়েছিলেন। ৮ বছর পেরোলো তাদের দাম্পত্য জীবন। বিবাহবার্ষিকী উপলক্ষেই নিজেদের আরও নিজের করে পেতে পাহাড় জঙ্গলে ঘেরা নির্জন প্রাকৃতিক শোভায় হারিয়ে যেতে চেয়েছিলেন এই তারকা দম্পতি। কিন্তু সেখানে গিয়ে পাহাড় পরিষ্কারের দায়িত্বও নিজে কাঁধে তুলে নিলেন বিদ্যা। পাহাড়ে পড়ে থাকা নোংরা আবর্জনা নিজে হাতেই সাফাই করতে লাগলেন অভিনেত্রী। কারণ তিনি জানেন নিজেদের ভালো রাখতে হলে সবার আগে প্রয়োজন পরিবেশ ভালো রাখা।

তিনি সর্বদাই সামাজিক সমস্যা নিয়ে সোচ্চার ছিলেন এবং পরিবেশের উন্নতির নিয়ে সচেতন ছিলেন।সম্প্রতি বিদ্যা একটি ভিডিও শেয়ার করেন যেখানে দেখা যাচ্ছে, তার স্বামী পাহাড়ের এদিক ওদিক থেকে আবর্জনা সংগ্রহ করছেন। নিজেদের বিশেষ দিনকে এইভাবেই আরও স্পেশাল করে তুললেন বিদ্যা-সিদ্ধার্থ। ভিডিওতে দেখা যায় তাদের দেখাদেখি স্থানীয়রাও সাফাই কাজে হাত লাগাচ্ছেন।

বিদ্যা বরাবরই পরিবেশ প্রেমী। অভিনেত্রীর কথায় তিনি ‘ভালো কাজ করতে চান, আর তাইই এই ক্ষুদ্র প্রচেষ্টা’। প্রসঙ্গত, ২০১২ সালের ডিসেম্বরেই প্রযোজক সিদ্ধার্থ রায়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন বিদ্যা।

বেগম জান তারকা তার বিবাহ বার্ষিকী উদযাপনের জন্য হিমাচল যাত্রা করেছিলেন, পরে তিনি সেখান থেকে পালামপুর সফর করেন। যেখানে তিনি পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানে অংশ নিয়েছিলেন। বিদ্যা বালানকে সর্বশেষ দেখা গিয়েছিল শকুন্তলা দেবীর বায়োপিকে এই বছরের শুরুর দিকে, তিনি বর্তমানে তার পরবর্তী শেরনির জন্য শুটিং করছেন।

Related Articles

Back to top button