ক্যামেরার সামনেই শাড়ি ছেড়ে হট পোশাক পরলেন বিদ্যা বালান! ছড়িয়ে পড়ল ভিডিও


বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান (Vidya balan) এই বয়সেও তার গ্ল্যামার ধরে রেখেছেন। একের পর এক হিট ছবিতে দুর্দান্ত অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী। এবং তার অভিনয় মানেই হটকে কিছু। কেরিয়ারের শুরুটা বিশেষ জমেনি অভিনেত্রীর৷ একাধিক মিউজিক ভিডিও থেকে বিজ্ঞাপনের কাজ করেও সফলতা পাচ্ছিলেন না অভিনেত্রী।

বিদ্যার অভিনয় জগতে পরিচয় বাংলা ছবির হাত ধরেই। পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে ২০০৩ সালে ‘ভালো থেকো’ ছবি দিয়েই তার আত্মপ্রকাশ। এরপর একে একে, পরিনীতা, ডার্টি পিকচার, কাহানি মতো ছবিতে ব্যতিক্রমী অভিনয় করে নিজের জাত চিনিয়ে দেন বিদ্যা।

এদিকে তিনি বিয়ে করেছেন সিদ্ধার্থ রায়কে। ৮ বছরের দাম্পত্য জীবনে জমিয়ে সংসার করছেন অভিনেত্রী। পাশাপাশি চলছে অভিনয়ের কাজও। আজকাল পর্দায় একটু কমই দেখা যায় বিদ্যাকে। তবে তিনি যখন পর্দায় আসেন তখন মাত করে দেন।যেমন অভিনেত্রী রানি মুখোপাধ্যায়ও বিয়ের পর কাজ কমিয়েছেন। বলিউডকে বিয়ের পর বিদায় জানিয়েছেন প্রীতি জিন্টা, শিল্পা শেট্টি, নেহা ধুপিয়ারা।

 

 

View this post on Instagram

 

A post shared by Vidya Balan (@balanvidya)

সম্প্রতি বিদ্যার একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে ইন্সটাগ্রামে। যেখানে প্রথমে একটি হলুদ রঙা সালোয়ার পরেছিলেন অভিনেত্রী কিন্তু পরক্ষণেই চোখের নিমেষে ক্যামেরার সামনেই এক তুড়িতে পোশাক বদলে তিনি পরলেন গ্রিন সিকুয়েন্সের একটি ওয়েস্টার্ন গাউন। এই ভিডিও শেয়ার করে বিদ্যা লেখেন, “যখন মানুষ বলে আমি শুধু ভারতীয় পোশাক পরি…” আসলে তাঁর পোশাক বেশিরভাগ সময় শাড়ি হয়। কিন্তু এদিন অভিনেত্রী বুঝিয়ে দিলেন সব পোশাকেই তিনি মানানসই।


Like it? Share with your friends!

624
624 points