ভাইরালভিডিও

কখনো পোনিটেল, কখনো লম্বা চুল! সুপারহিরো জিৎ-এর স্টাইলস্টেটমেন্টের প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া

এখনো টলিউড ইডাস্ট্রির কমার্সিয়াল ছবির কথা উঠলেই প্রথমেই নাম আসে জিতের। সারাবছর খুব বেশি সিনেমা করেন না অভিনেতা। কিন্তু যেটাই করেন সেটাই হিট। টলিউডে জিতের অভিষেক ‘সাথী’ সিনেমার হাত ধরে। উঠতি এই নায়কের প্রথম দিকের এই ছবি বক্স অফিসে হয়েছিল চূড়ান্ত হিট।

নিজের অভিনয়ের জাদুতে আর ব্যক্তিত্বে টলিউডে নিজের জায়গা পোক্ত করে নিয়েছেন অভিনেতা। আর্ট ফিল্মের থেকে কমার্সিয়াল ছবিতেই বেশি দেখা যায় তাকে। চলতি বছরের শুরুতেই অভিনেতাকে সম্পূর্ণ নতুন লুকে দেখা গিয়েছিল পাভেলের ছবি ‘অসূর’এ। ছবিতে জিতের বিপরীতে ছিলেন নুসরাত। বক্স অফিসে হিট না হলেও ছবির গল্প এবং লম্বাচুল দাড়ির ‘কিগান’ বেশ প্রশংসা কুড়িয়েছিল নেটপাড়ায়।

করোনা আবহে স্যুটিং বন্ধ থাকায়, সিনেমা হল খোলার পরেও পর্দায় দেখা মেলেনি অভিনেতা জিতের। তবে অভিনয় এবং প্রযোজনা মিলিয়ে এখন তার হাতে রয়েছে দুটো প্রোজেক্ট। মিমির সঙ্গে খুব শীঘ্রই ‘বাজি’ ছবিতে দেখা যাবে তাকে। অন্যদিকে, জিতের প্রযোজনায় শিগগিরই আসতে চলেছে আবীর এবং রুক্মিণী অভিনীত ছবি ‘সুইৎজারল্যান্ড’।

বড় পর্দায় দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেতা। তার মহিলা ভক্তদের সংখ্যাও নেহাৎ কম নেই। তাদের খুশি করতেই নয়া নয়া স্টাইলে ধরা দেন অভিনেতা। সম্প্রতি তার একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে নেটপাড়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে একটি ফ্লোরাল শার্ট সাদা প্যান্ট,চুলে পোনিটেল এবং চোখে সানগ্লাস পরে পোজ দিচ্ছেন অভিনেতা। পরক্ষণেই তার পোশাকে দেখা দিচ্ছে বদল তখন ডেনিম রঙা শার্ট প্যান্টে খোলা চুলে বেশ স্টাইলের সাথে এগিয়ে আসছেন জিৎ। এডিটের কামালে ছোট্ট ভিডিওতেই দুই অবতারে দেখা যাচ্ছে অভিনেতাকে। ভিডিও শেয়ার করতেই নিমেষে তা ভাইরাল হয় নেট দুনিয়ায়।

Related Articles

Back to top button