বিনোদনসিনেমা

অসামান্য প্রতিভা থাকলেও পর্দার আড়ালে থেকেছেন! দীর্ঘদিন পর পর্দায় একসাথে ভিক্টর-ঋতুপর্ণা

দীর্ঘদিনের খরা কাটিয়ে ফের একবার বড় পর্দায় ফিরছেন বর্ষীয়ান অভিনেতা ভিক্টর ব্যানার্জী (Victor Banerjee)। পরিচালক তথাগত ভট্টাচার্যের পরবর্তী ছবি ‘আকরিক’। এই সিনেমার ঋতুপর্ণা সেনগুপ্তের (Rituparna Sengupta) পাশাপাশি মুখ্য চরিত্রে দেখা যাবে ভিক্টর ব্যানার্জীকে। বেশ কয়েক বছর পর বাংলা ছবিতে অভিনয় করছেন ভিক্টর ব্যানার্জী।

তবে কিছুদিন আগেই তাঁর অভিনীত ছবি ‘থিঙ্কিং অফ হিম ‘ খবরের শিরোনামে ছিল। এই ছবিতে তিনি রবীন্দ্রনাথের চরিত্রে অভিনয় করেছেন। বর্ষীয়ান অভিনেতা ভিক্টর ব্যানার্জীর অভিনয় বাংলা ইন্ডাস্ট্রিকে সমৃদ্ধ করেছে। তবে দারুণ অভিনয় দক্ষতা নিয়েও বরাবরই তিনি থেকে গিয়েছেন অন্তরালে। তাই বছর ধরেই প্রখ্যাত অভিনেতা ভিক্টর ব্যানার্জী  ত্রিপুরায়  থাকেন।

দীর্ঘদিন পর ফের একবার ভিক্টর ব্যানার্জীর মতো অভিজ্ঞ অভিনেতর সাথে কাজ করতে পেরে দারুন উচ্ছসিত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত নিজেও।এমনিতে সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। প্রায়ই নিত্যনতুন পোস্ট করে ভক্তদের সাথে জীবনের নানান টুকরো মুহুর্ত শেয়ার করেন তিনি। সম্প্রতি আসন্ন সিনেমা ‘আকরিক’-এর শুটিংয়ের কাজে হিমাচল প্রদেশে রয়েছেন তিনি। সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি পোস্ট করে চলেছেন অভিনেত্রী। যা রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Rituparna Sengupta

উল্লেখ্য এই ছবিতে ভিক্টর ব্যানার্জীর পাশাপাশি অভিনয় করছেন অভিনেত্রী অনুরাধা রায়ও। তাই দীর্ঘদিন পর তাঁদের সাথে বড় পর্দায় ফেরার আনন্দ ভাগ করে নিয়ে ঋতুপর্ণা সংবাদমাধ্যমে জানিয়েছেন, ‘সব ছাপিয়ে আমার কাছে এই ছবির শ্যুটিং একটা পুনর্মিলনের মতো। ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আগে বেশ কয়েকটা ছবি করেছি। যেমন প্রভাত রায়ের ‘লাঠি’। আন্তর্জাতিক মানের এই অভিনেতা একজন অত্যন্ত ভাল মানুষ। একজন জ্ঞানী মানুষ। অনেক দিন পর তাঁর সান্নিধ্যে, তাঁর সঙ্গে আড্ডায় ঋদ্ধ হলাম।’

পাশাপাশি অনুরাধা রায় সম্পর্কে তিনি বলেছেন ‘আর অনুরাধা রায়, অনুরাধাদি, অনেক ছবিতেই আমার মা, শাশুড়ির ভূমিকায় ছিলেন। আশ্চর্য হয়ে দেখলাম, এই বয়সেও তিনি অপূর্ব লাবণ্য ধরে রেখেছেন। এই মিষ্টি ব্যক্তিত্বের মানুষটিকে ক’দিন কাছে পেয়ে খুব ভাল লেগেছে।’ উল্লেখ্য এই ছবি নিয়ে দারুন আশাবাদী ঋতুপর্ণা। তিনি বলেন ‘ছবিটি তো চমৎকার বিষয়ের। তাই আকরিক’ দর্শকদের ভাল লাগবেই, এ ব্যাপারে আমি আশাবাদী।’

Related Articles

Back to top button