বিনোদনসিনেমা

বিয়ে হচ্ছে না ভিকি -ক্যাটরিনার! সমস্ত আয়োজন বৃথা, আসলে সবটাই মিডিয়ায় গসিপ, দাবি ভিকির দিদির

বিয়ের মরশুম এখন। আর এই মুহূর্তে বলিউডের অন্দরে কান পাতলে প্রথমেই কানে আসছে ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ের গুঞ্জন। শোনা যাচ্ছে দীর্ঘদিন সম্পর্কে থাকার পর আগামী মাসেই অর্থাৎ ডিসেম্বরে দ্বিতীয় সপ্তাহেই পরিণতি পেতে চলেছে বলিউডের এই পাওয়ার কাপল জুটির প্রেমের সম্পর্ক। বিগত বেশ কিছুদিন ধরে হাওয়ায় ভাসছে এমনই খবর।

এখন ভিকি -ক্যাটের বিয়ের খবর কার্যত ওপেন সিক্রেট। তাদের বিয়ের তারিখ থেকে ডেস্টিনেশন ঠিক হয়ে গিয়েছে সবটাই। শোনা যাচ্ছে আগামী ৭ থেকে ১২ ডিসেম্বর রাজস্থানের রাজকীয় রিসর্টে বসতে চলেছে এই হাই প্রোফাইল বিয়ের আসর। জানা যাচ্ছে এই হাই প্রোফাইল বিয়ের জন্য বেছে নেওয়া হয়েছে ৭০০ বছরের পুরনো রাজস্থানের একটি রাজকীয় প্রাসাদ।

vicky kaushal katrina kaif wedding destination

সূত্রের খবর অনুযায়ী পরিবারের সদস্য এবং ইন্ডাস্ট্রির একেবারে কাছের বন্ধুদের নিয়েই বিয়ে সারবেন তারা। শোনা যাচ্ছে হবু কনে ক্যাটরিনার বিয়ের লেহেঙ্গা ডিজাইন করছেন সেলিব্রেটি ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখার্জী। তার জন্য তৈরি হচ্ছে বিশেষ মেহেন্দি। ছবি তুলতে আসছেন বিদেশী চিত্রগ্রাহক।এমনকি এও শোনা যাচ্ছে সামাজিক ভাবে বিয়ের আগেই কোর্ট ম্যারেজ করে আইনি বিয়ে পারবেন ভিকি এবং ক্যাটরিনা।

এখনও পর্যন্ত ক্যাট ভিকির তরফে এই খবরে সিলমোহর না পড়লেও, দুজনের কেউই বিয়ের খবর অস্বীকার করেননি।এসবের মধ্যেই সকলের মন খারাপ করে দিয়েছেন ভিকি কৌশলের মাসতুতো বোন উপাসনা বোরা (Upasana Bohra)। তিনি সাফ জানিয়ে দিয়েছেন এখনই তার ভাই ভিকি এবং ক্যাটরিনার বিয়ে হচ্ছে না। তাদের বিয়ের খবর নাকি সম্পূর্ণ ভুয়ো।


পেশায় চিকিৎসক ভিকির ওই দিদি সংবাদমাধ্যমে স্পষ্ট বলেছেন ‘বিয়ের দিন, বিয়ের প্রস্তুতি নিয়ে যে সব খবর ছড়াচ্ছে তা সবই মিডিয়ার গসিপ। এই বিয়ে হচ্ছে না। যদি এমন কিছু হয়, ওরা নিজেরাই ঘোষণা করবে। বলিউডে প্রায়ই এমন গসিপ শোনা যায়। এ ধরনের গুজব ছড়ায়, তারপর দেখা যায় আসল ব্যাপার অন্য কিছু। আমি সদ্য ভাইয়ের সঙ্গে কথা বলেছি। এমন কিছুই হচ্ছে না।’ তবে এমনটাও মনে করা হচ্ছে বিয়েতে গোপনীয়তা বজায় রাখতেই এমনটা বলা হচ্ছে।

Related Articles

Back to top button