বিনোদনসিনেমা

সামনেই বিয়ে করছেন ক্যাট-ভিকি! খবর পেয়ে রাগে জ্বলছেন প্রাক্তন প্রেমিকা হারলিন শেট্টি

এখন বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে ক্যাট(Katrina Kaif)-ভিকির (Vicky Kaushal) বিয়ের গুঞ্জন। এসবের মধ্যেই পেজ থ্রির পাতায় উঠে এসেছে ভিকি কৌশলের প্রাক্তন প্রেমিকা হারলিন শেট্টির (Harlin Shetty) নাম। উল্লেখ্য হার লিনের সাথে ভিকির ব্রেকআপটা ভাল ভাবে হয়নি। সোশ্যাল মিডিয়ার দৌলতে সেকথা এতদিনে কমবেশি সকলেরই জানা। কারণ বিচ্ছেদের পরপরই সোশ্যাল মিডিয়ায় ভিকির নাম না করেই এক অর্থবহ পোস্ট করেছিলেন হারলিন।

ভিকির সঙ্গে ব্রেকআপের পর ইনস্টাগ্রামে এক দীর্ঘ পোস্ট করেছিলেন অভিনেত্রী। হারলিন লিখেছিলেন, ‘কোথা থেকে শুরু করেছিলাম, আমার রাস্তা আমি নিজে ঠিক করছিলাম না। ওর ইচ্ছে অনুযায়ী চলছিলাম। অবশেষে নিজেকে জীবিত মনে হচ্ছে। ব্রেকআপ আমায় ভাঙতে পারে না। আমার নিজস্ব সোয়াগ রয়েছে। আমি নিজেই আমার ট্যাগ।’

উল্লেখ্য সম্পর্ক ভাঙার পর ভিকির নাম না করে এমনই এক ইঙ্গিত পূর্ণ পোস্ট করেছিলেন হারলিন। যদিও প্রকাশ্যে হারলিন কোনওদিনও কিছু বলেননি। প্রসঙ্গত সম্পর্কে থেকেও অতীতে ভিকি বা হারলিন কেউই প্রকাশ্যে কিছু বলেননি। কিন্তু বিভিন্ন অনুষ্ঠানে প্রায়ই একসঙ্গে দেখা যেত তাদের। এমনকি ভিকির কেরিয়ারের হিট ছবি উরি, দ্য সার্জিকাল স্ট্রাইকেও হাজির ছিলেন হারলিন।

তবে শোনা যায় উরির সাফল্যের পরেই নাকি বদলে যেতে শুরু করে সম্পর্কের সমীকরণ। ভিকি হারলিনের জীবনে আগমন ঘটে ক্যাটরিনা কাইফের। ক্রাশ অর্থাৎ অভিনেত্রী ক্যাটের প্রতি ভিকির ভালোলাগাই বদলে যেতে শুরু করে ভালোবাসায়। তবে সে সব এখন অতীত। প্রায় চার বছর ধরে ক্যাট সুন্দরীর সাথে সম্পর্কে রয়েছে ভিকি।

Katrina Kaif Viki Kaushal
অন্যদিকে নিজের জীবনে এখন অনেকটাই এগিয়ে গিয়েছেন হারলিন নিজেও। হারলিনের ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, এই মুহূর্তে নিজের কাজ নিয়েই ব্যস্ত হারলিন। শোনা যাচ্ছে ভিকি-ক্যাটরিনার বিয়ে নিয়ে তার বন্ধুরা তাকে কিছু বলতে গেলেই মাঝপথে থামিয়ে দিয়ে তিনি বলেছেন, “আবার আমাকে ওই জোনে নিয়ে যেও না।” ভিকি ও তাঁর সম্পর্ককে নিয়ে কথা বলতে এখনও নাকি অস্বস্তি বোধ করেন হারলিন।

Related Articles

Back to top button