গসিপবিনোদন

বিরাট অনুষ্কার প্রতিবেশী হওয়ার জন্য এত কোটি টাকা দিয়ে বাড়ি কিনলেন ভিকি ক্যাটরিনা!

কিছুদিন আগেই মিটেছে বলিউডের ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ভিকি কৌশলের (Viki Kaushal) বিয়ে। রাজপ্রাসাদে রাজকীয় আয়োজনে সম্পন্ন হয়েছে বিয়ে। বিয়েতে হাজারো বিধিনিষেধ থাকলেও মেহেন্দি, গায়ে হলুদ থেকে বিয়ের একাধিক ছবি প্রকাশ্যে এসেছে। নেটিজেনরাও শুভেচ্ছায় ভড়িয়েছেন নবদম্পতিকে। ইতিমধ্যেই হানিমুন থেকেও ঘুরে এসেছেন দম্পতি। আর ফিরে এসে গুছিয়ে সংসারও পেতে ফেলেছেন ভিক্যাট।

বিয়ের পর আর ৫ জন স্বামী স্ত্রী যেমন সংসার করেন তেমন ভিকি ক্যাটরিনাও গুছিয়ে সংসার করছেন। জুহুতে একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন ভিক্যাট। এই রাজকীয় বিলাসবহুল বাড়িতেই সুখে থাকতে চলেছেন এই জুটি। তবে অনেকেই হয়ত জানাবেন না, এই ভিকি কৌশলের পাশেই থাকছেন বলিউডের বিখ্যাত পাওয়ার কাপল ভিরাট কোহলি অনুষ্কা শর্মা।

নতুন বাড়িতে প্রবেশ করার আগেই সেখানেই তাঁদের স্বাগত জানানোর জন্য উপস্থিত ছিলেন অনুষ্কা শর্মা। ক্যাটরিনাকে নববধূ হিসেবে ওয়েলকাম করার জন্য উপস্থিত ছিলেন অনুষ্কা নিজে। জহুর রাজমহল বিল্ডিংয়ের এই বিলাসবহুল অ্যাপার্টমেন্টে এই বাড়িটি তাঁরা কিনেছেন প্রায় কয়েক কোটি টাকা দিয়ে। প্রথম ১.৭ কোটি টাকা ডাউনপেমেন্ট দিয়ে প্রতি মাসে ৮ লক্ষ টাকা করে EMI গুনছেন ভিক্যাট।

বোঝাই যাচ্ছে, এদের এক মাসের EMI এর খরচ কোনোও নিম্নবিত্ত মানুষের সারাবছরের উপার্জন। দাম যেমন মান-ও তেমন। এই বাড়ির একদিকে সমুদ্র, বারান্দায় স্যুইমিং পুল। ব্যালকনিতে দাঁড়িয়ে দেখা যাবে সূর্য অস্ত যাওয়া৷ এই বাড়িতে স্থানান্তরিত হওয়ার আগে রবিবার সকালে ভিকি এবং ক্যাটরিনা একটি পূজা করেছেন। পুজোতে ভিকি ক্যাটরিনার পরিবার উপস্থিত ছিলেন। এদিন নিজের হাতে সকলকে পুডিং তৈরি করেও খাইয়েছেন ক্যাট সুন্দরী।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়াতে সবসময়ই কোনও না কোনও সেলিব্রিটিকে নিয়ে আলোচনা দেখতে লেগেই থাকে। আর সাম্প্রতিক কালে এই তালিকায় সবার উপরে রয়েছে অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) নাম। গত কয়েকদিনে সবার মুখে মুখেই ঘুরছে এই দুটো নাম। সমস্ত জল্পনাকে সত্যি করে গত ৯ই ডিসেম্বর, রাজস্থানের বারওয়ারার সিক্স সেন্স ফোর্টে রাজকীয় বিয়ে সেরেছেব ভিক্যাট জুটি। আর তাদের বিয়ের ছবি এখনো দাপিয়ে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

Related Articles

Back to top button