বিনোদনসিনেমা

ওটিপি দিয়ে খেতে হবে বিয়ে! ভিকি ক্যাটের বিয়েতে থাকছে একগুচ্ছ নিয়ম, রইল সেলেব অতিথিদের তালিকা

ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ে এখন বিটাউনের ওপেন সিক্রেট। বিগত বেশ কিছুদিন বলি পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে তাদের বিয়ের গুঞ্জন। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর চলতি মাসের শুরুতেই একে অপরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন বলিউডের এই সেলিব্রেটি জুটি।

শোনা যাচ্ছে ৭ ডিসেম্বর রাজস্থানের রাজকীয় রিসর্টে বসতে চলেছে এই হাই প্রোফাইল বিয়ের আসর। বলি পাড়ার বিগ ফ্যাট এই বিয়ের খবর গোপন রাখতে ইতিমধ্যেই ঘোষণা করা হয়েছে একগুচ্ছ নির্দেশিকা। বিয়ের ছবি গোপন রাখার উদ্দেশ্যে বিয়েতে আমন্ত্রিত অতিথিদের মোবাইল নিষিদ্ধ করা হয়েছে আগেই ।এবার জানা যাচ্ছে এক নতুন নির্দেশিকার কথা।

বলা হচ্ছে গোপন কোড জানলে তবেই তারকা যুগলের বিয়েতে প্রবেশ করতে পারবেন আমন্ত্রিতরা। এই গোপন কোড উচ্চারণ না করলে অতিথিদের এই হাই প্রোফাইল বিয়েতে ঢুকতে দেওয়া হবে না। এখানেই শেষ নয়, জানা যাচ্ছে ছবি না তোলার জন্য অতিথিদের একটি চুক্তিতে সই করানো হবে। আমন্ত্রিতদের পরিচয়ও গোপন রাখা হবে বলে শোনা যাচ্ছে।

এছাড়া বলিউডের এই সেলিব্রেটি কাপলের বিয়েতে থাকবেন না কোনও সাংবাদিক। এছাড়া নিরাপত্তা ব্যবস্থা আঁটোসাঁটো করতে রাজস্থানের ওই বিলাসবহুল প্রাসাদের বাইরে মোতায়েন করা হবে একাধিক পুলিশকর্মী। তা ছাড়া থাকবেন একাধিক নিরাপত্তারক্ষীর দল। ছবি এবং ভিডিও তোলার জন্য নিষিদ্ধ করা হবে ড্রোন। প্রকাশ্যে এসেছে বিয়েতে আমন্ত্রিত সেলেবদের তালিকা। এই তালিকায় রয়েছেন সালমান খান, আলিয়া ভাট, শাহরুখ খান, করণ জোহর, বসকো মার্টিন, শশাঙ্ক খৈতান।

এখনও পর্যন্ত ক্যাট ভিকির তরফে এই খবরে সিলমোহর না পড়লেও, দুজনের কেউই বিয়ের খবর অস্বীকার করেননি। সম্প্রতি টুইটারে একটি চিঠি ভাইরাল হয়েছে। বলা হচ্ছে সেটি সওয়াই মাধোপুর জেলা-শাসকের চিঠি। সেই চিঠিতে লেখা রয়েছে ‘অভিনেতা ভিকি কৌশল এবং অভিনেত্রী ক্যাটরিনা কইফের বিবাহ অনুষ্ঠানের আয়োজনের জন্য শুক্রবার সকালবেলা একটি বৈঠকের বন্দোবস্ত করা হয়েছে।’

Related Articles

Back to top button