গসিপবিনোদন

বিয়ের পর কয়েক কোটি টাকা দিয়ে সমুদ্রের পাশে ফ্ল্যাট কিনেছেন ভিকি ক্যাটরিনা! দেখুন বিলাসবহুল বাড়ির অন্দরমহল

কিছুদিন আগেই মিটেছে বলিউডের ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ভিকি কৌশলের (Viki Kaushal) বিয়ে। রাজপ্রাসাদে রাজকীয় আয়োজনে সম্পন্ন হয়েছে বিয়ে। বিয়েতে হাজারো বিধিনিষেধ থাকলেও মেহেন্দি, গায়ে হলুদ থেকে বিয়ের একাধিক ছবি প্রকাশ্যে এসেছে। নেটিজেনরাও শুভেচ্ছায় ভড়িয়েছেন নবদম্পতিকে। ইতিমধ্যেই হানিমুন থেকেও ঘুরে এসেছেন দম্পতি। আর ফিরে এসে গুছিয়ে সংসারও পেতে ফেলেছেন ভিক্যাট।

বিয়ের পর আর ৫ জন স্বামী স্ত্রী যেমন সংসার করেন তেমন ভিকি ক্যাটরিনাও গুছিয়ে সংসার করছেন। জুহুতে একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন ভিক্যাট। এই রাজকীয় বিলাসবহুল বাড়িতেই সুখে থাকতে চলেছেন এই জুটি। তবে অনেকেই হয়ত জানাবেন না, এই ভিকি কৌশলের পাশেই থাকছেন বলিউডের বিখ্যাত পাওয়ার কাপল ভিরাট কোহলি অনুষ্কা শর্মা।

শহরের কোলাহল থেকে দূরে, সমুদ্রের ধারে নিরিবিলি পরিবেশে জুহুতে এই ভবনটি অবস্থিত। ৫০৫৫.৪২ বর্গফুট জুড়ে বিস্তৃত এই অপূর্ব ভবনের প্রতিটি তলা যেন রাজপ্রাসাদকেও হার মানাবে। এই ফ্ল্যাটের ছাদে একটি সুইমিং পুল রয়েছে এবং বেডরুমগুলোও খুব সুন্দর।

জহুর রাজমহল বিল্ডিংয়ের এই বিলাসবহুল অ্যাপার্টমেন্টে এই বাড়িটি তাঁরা কিনেছেন প্রায় কয়েক কোটি টাকা দিয়ে। প্রথম ১.৭ কোটি টাকা ডাউনপেমেন্ট দিয়ে প্রতি মাসে ৮ লক্ষ টাকা করে EMI গুনছেন ভিক্যাট। বোঝাই যাচ্ছে, এদের এক মাসের EMI এর খরচ কোনোও নিম্নবিত্ত মানুষের সারাবছরের উপার্জন। দাম যেমন মান-ও তেমন। এই বাড়ির একদিকে সমুদ্র, বারান্দায় স্যুইমিং পুল। ব্যালকনিতে দাঁড়িয়ে দেখা যাবে সূর্য অস্ত যাওয়া৷

ক্যাটরিনা সম্প্রতি তার বারান্দার ছবি শেয়ার করেছেন যেখানে তিনি তার মেহেন্দি হাতে হালুয়ার বাটি ধরে আছেন। নিজের হাতে এই পুডিং বানিয়েছেন ক্যাটরিনা। যার প্রশংসা করেছেন ভিকি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। ভিকি আরেকটি ছবি শেয়ার করেছেন যাতে ভিকি এবং ক্যাটরিনা একে অপরের হাত ধরে আছেন। মনে হচ্ছে দুজনে নিজেদের নতুন বাড়িতে উপভোগ করছেন।

Related Articles

Back to top button