বিনোদন

চুপিসারে বাগদান সেরে নিলেন ভিকি – ক্যাটরিনা! জনপ্রিয় পরিচালকের বাড়িতেই হয়েছে আয়োজন

বর্তমান প্রজন্মের ভিকি কৌশলের প্রেমে পড়েননি এমন মেয়ের সংখ্যা নেহাতই কম। জাতীয় পুরস্কার পাওয়া অভিনেতা হলেন ভিকি কৌশল। বলিউডকে তিনি উরি, রাজির মতন ছবি দিয়েছেন।বি-টাউনের অন্যতম সেরা অভিনেতা, মহিলা মহলের হার্ট-থ্রব ভিকি কৌশল এবার সমস্ত মহিলা ভক্তদের মন ভাঙতে চলেছেন। সদ্য ভিকি কৌশল অভিনীত উধম সিং বিপুল প্রশংসা কুড়িয়েছেন অভিনেতা এবার ফের সুখবর দিতে চলেছেন তিনি।

অনেক দিন ধরেই বলিটাউনে জল্পনা চলছিল গোপনে ক্যাটরিনার সাথে বাগদান সেরে ফেলেছেন ভিকি। পরে অবশ্য সেই রটনা উড়িয়ে দেন দুজনেই। কিন্তু এবার আর জল্পনা নয় সত্যি সত্যিই নাকি বাগদান সেরে ফেলেছেন ক্যাট-ভিকি। বলি সূত্রে খবর, ক্যাটরিনার পাতানো ভাই কবীর খান (Kabir Khan)-এর বাড়িতেই নাকি সম্পন্ন হয়েছে শুভ কাজ।

শোনা যাচ্ছে, আলোর উৎসব দীপাবলির শুভ লগ্নেই নাকি অঙ্গিকারবদ্ধ হয়েছেন চর্চিত তারকা জুটি। কোনোরকম জাঁকজমক ছাড়া, ঘনিষ্ঠ কজন বন্ধু আর পরিবারের উপস্থিতিতে ছিমছামভাবেই সম্পন্ন হয়েছে অনুষ্ঠান। ক্যাটরিনার তরফে উপস্থিত ছিলেন মা সুজান (Suzanne) ও বোন ইসাবেল কাইফ (Isabel Kaif)। ভিকির তরফে উপস্থিত ছিলেন বাবা শ‍্যাম কোশল (Shyam Kaushal), মা বীণা কৌশল (Vina Kaushal) ও ভাই সানি কৌশল (Sunny Kaushal)।

‘ব্রাইড টু বি’ ক্যাটরিনা সেজেছিলেন, লেহেঙ্গা চোলিতে। আর কবীরের বাড়ি মুড়ে দেওয়া হয়েছিল আলোর সাজে। শোনা যাচ্ছে, চলতি বছরের ডিসেম্বরেই চার হাত এক হবে ভিকি ক্যাটের।প্রসঙ্গত, ক্যাটরিনার ফিল্মি কেরিয়ার শুরু হয় ভিকির অনেক আগে। তখন সদ্য ভিকি মাসান ছবির জন্য অল্প বিস্তর পরিচিতি কুড়োচ্ছেন। সেই সময়েই ‘কফি উইথ করণ’ শো-এ এসে ক্যাটরিনা নির্দ্বিধায় বলেছিলেন, ‘আমার মনে হয় ভিকির সঙ্গে আমাকে ভালো মানাবে’। এবার সেই ভিকির সাথেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ক্যাটরিনা।

সূত্রের খবর, বিয়ের তোরজোর ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন দুজনেই। কনের পোশাক বানানোর দায়িত্ব পড়েছে ডিজাইনার সব্যসাচীর কাঁধে। সলমন খানের সঙ্গে ক্যাটরিনার প্রেমের কাহিনি একটা সময় শোরগোল ফেলেছিল বি-টাউনে, এরপর রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান ক্যাটরিনা। কিন্তু বছর তিনেক পর সেই প্রেমেও ভাঙন ধরে। অবশেষে ভিকির হাত ধরেই বাকি জীবন কাটানোর সিদ্ধান্ত নিয়ে ফেললেন ব্রিটিশ সুন্দরী।

Related Articles

Back to top button