বিনোদনভাইরালসিনেমা

সালমানের সাথে ১৫ দিনের বিদেশ সফরে ক্যাট, বৌ বাড়ি না থাকায়, সারাকে সিঁদুর পরিয়ে মস্তি ভিকির

বলিউডের সুন্দরী অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে (Katrina Kaif) বিয়ে করার আগে থেকেই বেশ কিছুদিন ধরে শিরোনামে রয়েছেন বলিউড অভিনেতা ভিকি কৌশল (Vicky Kaushal)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সাইফ কন্যা সারা আলি খানের সাথে ভিকি কৌশলে একটি ছবি। এই ছবিকে কেন্দ্র করে বর্তমানে শিরোনামে রয়েছেন অভিনেতা।

উল্লেখ্য চলতি বছরের নভেম্বর মাসেই, সারা আলি খান এবং ভিকি কৌশলকে এক পরিচালকের অফিস থেকে বেরিয়ে একসাথে হাঁটতে দেখা গিয়েছিল। এরপর থেকে শোনা যায় খুব শিগগিরই তারা দুজনে একসঙ্গে একটি ছবিতে কাজ করছেন। পরে জল্পনায় শিলমোহর দিয়ে নিশ্চিত করা হয় ভিকি এবং সারা সত্যিই একটি রোমান্টিক কমেডি ছবিতে অভিনয় করছেন।


ক্যাটরিনা কাইফের সাথে ভিকির বিয়ের রেশ কাটতে না কাটতেই কয়েকদিনের মধ্যেই কাজে ফিরেছেন অভিনেতা। কিছুদিন আগেই শুটিংয়ের কাজে সারার সাথ ইন্দোর গিয়েছিলেন ভিকি। ছবির সেট থেকে তোলা সারা আর ভিকির সেই ছবি হু হু করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

যা নিয়ে ইতিমধ্যেই নেটিজেনদের মধ্যে ব্যপক কৌতুহল তৈরি হয়েছে। ভাইরাল হওয়া ছবি এবং ভিডিওগুলিতে একটি বিষয় নজর কেড়েছে সকলের। তা হল ছবিটিতে জন্য সারা এবং ভিকির লুক। এমনই একটি ছবিতে,দেখা যাচ্ছে সারার সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর,এছাড়া অভিনেত্রীর পরনে রয়েছে একটি সবুজ ফুল ছাপা শাড়ি পরা এবং হাত ভর্তি চুড়ি।


অন্যদিকে, ভিকিকে টি শার্ট এবং জ্যাকেটে ক্যাজুয়াল লুকে দেখা যাচ্ছে। এই ছবি দেখে মনে করা হচ্ছে তারা দুজনেই আসন্ন সিনেমায় বিবাহিত দম্পতির চরিত্রে অভিনয় করছেন। তবে বিষয়টি এখনও নিশ্চিত নয়। সম্প্রতি ইন্দোরের রাস্তার আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে একটি বাইকে ভিকির পিছনে বসে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে সারাকে। অন্য দিকে ভিকির নতুন বৌ ক্যাটরিনাও ছবির শুটিং সারতে আগামী ১৫ দিনের বিদেশ সফরে যাচ্ছেন সালমান খানের সাথে।

Salman Khan Katrina Kaif

Related Articles

Back to top button