বিনোদনসিনেমা

ডিসেম্বরেই বিয়ে, তার আগে ব্যাচেলর্স পার্টি! জল্পনার মাঝেই দুবাই গিয়ে ফুর্তি অভিনেতার

বলিউডের প্রথম সারির জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন ভিকি কৌশল। অসাধারণ অভিনয় দক্ষতার পাশাপাশি নিজের হ্যান্ডসাম লুকের জন্যও দেশের অসংখ্য তরুণীর মনে ঝড় তোলেন অভিনেতা।পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন জনপ্রিয় এই বলিউড হার্টথ্রব। তাই ছবি হোক কিংবা ভিডিও সোশ্যাল মিডিয়ায় তিনি কিছু শেয়ার করলেই সেই পোস্টে ঝড়ের গতিতে লাইক কমেন্ট পড়তে থাকে।

উল্লেখ্য বিগত বেশ কিছুদিন ধরেই নিজের পেশাগত জীবন ছাড়াও ব্যাক্তিগত কারণেও শিরোনামে রয়েছেন উরি অভিনেতা। বিটাউনের অন্দরে কান পাতলেই এখন শোনা যাচ্ছে বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক ভিকি কৌশল এবং হট ডিভা ক্যাটরিনা কাইফের বিয়ের গুঞ্জন। সূত্রের খবর ইতিমধ্যেই বিয়ের তারিখ থেকে ডেস্টিনেশন সবকিছুই ঠিক করে ফেলেছেন ক্যাট ভিকি।

এমনকি ইতিমধ্যেই ঠিক হয়ে গিয়েছে হাই প্রোফাইল এই বিয়ের অতিথি তালিকাও। এছাড়াও জানা যাচ্ছে ইতিমধ্যেই বিয়ের লেহেঙ্গা পছন্দ করে ফেলেছেন এই জুটি। শোনা যাচ্ছে জনপ্রিয় এই জুটির বিয়ের পোষাক ডিজাইন করার দায়িত্ব গিয়ে পড়েছে সেলিব্রেটি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের কাঁধে। এসবের মধ্যেই আজই সোশ্যাল মিডিয়ায় নিজের হ্যান্ডসাম লুকের নতুন ছবি আপলোড করেছেন ভিকি।

 

 

View this post on Instagram

 

A post shared by Vicky Kaushal (@vickykaushal09)

যা দেখে আবারও মনে ঝড় উঠেছে অসংখ্য তরুণীর। একদিকে যখন তার বিয়ের খবরে তোলপাড় হয়ে যাচ্ছে গোটা দেশ অন্যদিকে তখনই ভিকি তখন সময় কাটাচ্ছেন বালির শহরে। তবে জায়গাটি রাজস্থান নয় কারণ ভিকি রয়েছেন দেশের বাইরে আবু ধাবি অর্থাৎ দুবাইতে। ছবিতে দেখা যাচ্ছে কালো আর কমলা রঙের মিশেলে ঝাঁ চকচকে একটি গাড়িতে বসে রয়েছেন ভিকি কৌশল।

 

 

View this post on Instagram

 

A post shared by Vicky Kaushal (@vickykaushal09)

ভিকির পরনে রয়েছে রঙের জ্যাকেট আর চোখে কালো আর কমলা রঙের একটি চশমা। ছবির ক্যাপশনে ভিকি লিখেছেন ‘নতুন জায়গা, নতুন অভিজ্ঞতা।’ সেইসাথে একই লুকে একই গাড়িতে বসে একটি ভিডিও শেয়ার করেছেন ভিকি। এই ভিডিও দেখে নানা রকম মন্তব্য করেছেন নেটিজেনরা। কেউ জানতে চেয়েছেন ক্যাটরিনা বৌদি কোথায়, আবার কেউ লিখেছেন ‘যদি বিয়ের খবর সত্যি হয়, তাহলে ভিকি নিশ্চই এখন ব্যাচেলর্স পার্টি করছেন। ‘

Related Articles

Back to top button