বিনোদনসিনেমা

আর মাত্র কটাদিন, হাতে সময় কম! তার আগেই বিয়ের ছবি গোপন রাখতে ভিকি-ক্যাটের কড়া নির্দেশ

বিটাউনে এখন বিয়ের মরশুম চলছে। চারদিকে একের পর এক শোনা যাচ্ছে বিয়ের গুঞ্জন। পালা করে বিয়ের পিঁড়িতে বসছেন বলিউডের সেলিব্রেটি কাপ্তাই। বিগত বেশ কিছুদিন বলি পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে দীর্ঘদিন সম্পর্কে থাকার পর আগামী মাসেই অর্থাৎ ডিসেম্বরে শুরুতেই অভিনেত্রী ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সাথে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ভিকি কৌশল (Vicky Kaushal)।

তাই এই সেলিব্রেটি কাপলের বিয়ের খবর এখন ওপেন সিক্রেট। শোনা যাচ্ছে ৭ ডিসেম্বর রাজস্থানের রাজকীয় রিসর্টে বসতে চলেছে এই হাই প্রোফাইল বিয়ের আসর।এখনও পর্যন্ত ক্যাট ভিকির তরফে এই খবরে সিলমোহর না পড়লেও, দুজনের কেউই বিয়ের খবর অস্বীকার করেননি। আসলে জানা যাচ্ছে বিয়ের খবর ছড়িয়ে পড়াতে বেশ মনখারাপ ক্যাটরিনার।

কারণ তিনি নিজেই সবাইকে এই সুখবর জানাবেন বলে ঠিক করেছিলেন। বরাবরই ভারতের রাজস্থানের রাজাদের মতো রাজকীয় কায়দায় বিয়ে করার স্বপ্ন ছিল ক্যাটরিনার তাই এই হাই প্রোফাইল বিয়ের জন্য বেছে নেওয়া হয়েছে ৭০০ বছরের পুরনো রাজস্থানের একটি রাজকীয় প্রাসাদ। হাতে সময় খুব কম, হাতে এই মুহূর্তে বিয়ের প্রস্তুতি চলছে জোর কদমে।

ক্যাটরিনা ও ভিকির এক ঘনিষ্ঠ সূত্রের দেওয়া খবর অনুযায়ী পরিবারের সদস্য ও বলিউডে তাঁদের কাছের বন্ধুদের নিয়েই বিয়ে সারবেন তাঁরা। তবে বিয়ের সমস্ত ছবি যাতে বাইরে ছড়িয়ে না পড়ে তার জন্য বিয়েবাড়িতে মোবাইল নিষিদ্ধ করেছেন ভিক্যাট। বিয়ের ইভেন্ট ম্যানেজমেন্টের দায়িত্বে যারা রয়েছেন এবিষয়ে তাদের কড়া নির্দেশ হয়েছে বলে খবর।

কারণ তারা চান না তাদের ছবি অন্য কেউ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিক। সেই কারণেই যাঁরা ছবি তুলবেন তাদের বলা হয়েছে কেউ যেন ক্যাটরিনা ও ভিকির নির্দেশ ছাড়া কোনও ছবি অন্য কাউকে শেয়ার না করে কিংবা সোশ্যাল মিডিয়ায়ও আপলোড না করে। জানা যাচ্ছে তার বিয়েবাড়িতে একটা অংশ ভাগ করে দেওয়া হবে যেখানে প্রবেশ করতে গেলে মোবাইল বন্ধ রাখতে হবে।

Related Articles

Back to top button