বিনোদনসিনেমা

ভিকি-ক্যাটের বিয়ে বলে কথা! ফিলিপিন্স, নেদারল্যান্ডের রকমারি ফলসহ মেনুতে রয়েছে হরেকরকম আয়োজন

বিয়ের খবর হাওয়ায় ভাসে শত চেষ্টা করেও বিয়ের খবর আর ধামাচাপা দিয়ে রাখতে পারলেন না ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশল (Vicky Kaushal)। বিগত বেশ কিছুদিন ধরেই এই হাই প্রোফাইল জুটির বিয়ের খবরে সরগরম বলিউড। রাজকীয় এই বিয়ে নিয়ে সকলের মধ্যেই দিনে দিনে বাড়ছে উত্তজনার পারদ। পেজথ্রির পাতায় প্রায় প্রতিদিনই উঠে আসছে এই তারকা জুটির জমকালো বিয়ের নানান সিক্রেট প্লান।

তার মধ্যে যেমন রয়েছে হবু দম্পতির বিয়ের পোশাক,বিয়ের তারিখ, অতিথি তালিকা, গোপনীয়তা রক্ষার্থে নানান কড়া বিধিনিষেধ তেমনই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়েছে ভিকি-ক্যাটের বিয়ের অতিথিদের জন্য তৈরি খাদ্য তালিকা। এমনিতে বরাবরই দারুন ফিটনেস সচেতন ক্যাটরিনা। নির্দিষ্ট ডায়েট প্লানের একচুলও এদিক ওদিক করেন না তিনি।

vicky kaushal katrina kaif wedding destination

 

কিন্তু যতই হোক বিয়ে বলে কথা ! আর সম্প্রতি বেশ কিছু প্রতিবেদন থেকে জানা গেছে বিয়েতে কোনও ডায়েটই মানবেন না অভিনেত্রী। শোনা যাচ্ছে বিটাউনের এই বিগ ফ্যাট ওয়েডিংয়ে আমন্ত্রিত অতিথিদের জন্য অনেক মুখরোচক খাবার পরিবেশন করা হবে। জানা গেছে কর্ণাটক থেকে তাজা পণ্য আনা হয়েছে। পাশাপাশি থাকছে এলাহি পাঞ্জাবি খাবারের আয়োজন।

তার মধ্যে যেমন রয়েছে, হরেক রকম ভাত, রুটির আইটেম,তেমনি থাকছে একটি পঞ্জাবি প্ল্যাটারও। তাতে থাকছে ছোলে ভাটুরে, ডাল বুখারা থেকে শুরু করে পঞ্জাবি চিকেন, বাটার চিকেন সহ অন্যান্য বিদেশী খাবার। তালিকায় রয়েছে রাজস্থানি কায়দায় তৈরি মাটনের বিখ্যাত পদ লাল মাংস। মিষ্টির মধ্যে থাকছে কমলালেবুর রাবড়ি। থাকবে পাঁচ রকমের অরগ্যানিক স্যালাডও।

অতিথিদের জন্য থাকবে নেদারল্যান্ডস থেকে আনা রকমারি ফল,এবং ফিলিপিন্স থেকে অ্যাভোগাডো। পাশাপাশি ফ্রান্স থেকে আনানো হয়েছে চিজ, চকোলেট। এবং পেরি পেরি পনির। জানা যাচ্ছে ভিকি-ক্যাটের বিয়ের জন্য ইতিমধ্যেই ১০০ জন মিষ্টি প্রস্তুতকারী পৌঁছেছেন ওই বিলাসবহুল রিসর্টে।রাজস্থানের রণথম্বোর ন্যাশনাল পার্ক থেকে মাত্র ৩০ মিনিট দূরে সোয়াই মাধোপুরের রিসর্ট ফোর্টে গতকাল অর্থাৎ ৭ ডিসেম্বর থেকে শুরু হয়েছে তিন দিনের বিয়ের অনুষ্ঠান। সংগীত, মেহেন্দির পর ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন এই তারকা জুটি।

Related Articles

Back to top button