ছবিবিনোদন

বিয়ের পিঁড়িতে সুশান্তের প্রাক্তন প্রেমিকা! কনের সাজে ভিকি জৈনের কোলে বসে আদর খাচ্ছেন অঙ্কিতা লোখান্ডে

এবার বোধ হয় অঙ্কিতা লোখান্ডেকে (Ankita Lokhande) সুশান্ত সিং রাজপুতের (Sushant singh rajput) এর প্রেমিকা বলার সময় ফুরিয়ে এসেছে। কেননা প্রয়াত অভিনেতা বেঁচে থাকতেই ভিকি জৈনের (Vicky jain) এর সাথে সম্পর্কে জড়ান অভিনেত্রী। আর আজ তা পরিণতির পথে।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই খবরের শিরোনামে তার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। সুশান্তের মৃত্যুর পর অভিনেতার পরিবারের পাশে দাঁড়িয়ে ছিলেন তাঁর প্রাক্তন প্রেমিকা। সোশ্যাল মিডিয়ায় সুশান্তর জন্য জাস্টিস চেয়ে একাধিকবার মুখ খুলেছিলেন তিনি। কিন্তু অঙ্কিতার জীবনের সমস্ত সিদ্ধান্তেই তার সাপোর্ট সিস্টেম হয়ে পাশে ছিলেন তার প্রেমিক ভিকি জৈন।

সোশ্যাল মিডিয়ায় দুর্দান্ত সক্রিয় অঙ্কিতা। তার প্রেমে পাগলও অসংখ্য পুরুষ ভক্ত। কিন্তু কোনোদিনই নিজের প্রেমিককে লুকিয়ে রাখেননি তিনি৷ বরং খুল্লামখুল্লা প্রেম করেছেন চুটিয়ে৷ শোনা যাচ্ছিল, খুব শিগগিরই বিয়ে সারবেন এই জুটি। কিন্তু কবে, কখন, কোথায় তা নিয়ে ছিল এক গাদা প্রশ্ন।

অবশেষে, জল্পনায় সিলমোহর দিলেন অঙ্কিতাই৷ নিজের ইন্সটাগ্রাম থেকে প্রাক বিবাহ মুহুর্তের ছবি শেয়ার করেছেন অঙ্কিতা। ক্যাপশনে লেখা- “পিকচার অভি বাকি হ্যায় মেরে দোস্ত…।” মারাঠি রীতি অনুযায়ী বিয়েতে দুজনের কপালেই পরানো হয় এক বিশেষ ধরনের ধাগা।

প্রেমিক ভিকির কোলে উঠেই আনন্দে মেতেছেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে প্রাক বিবাহ কনের সাজে অঙ্কিতা পরেছেন কচি কলাপাতা রঙের সাথে রানি কম্বিনেশনের একটি দক্ষিণী শাড়ি, হাতে চুর, কপালে তিলক, নাকে নাথনি। অন্যদিকে ভিকির পরনে, ঘিয়ে রঙের কুর্তা-পাজামা। আগামী ১২ তারিখ মুম্বইতে বসবে জুটির বিয়ের আসর, ১৪ তারিখ রিসেপশন।

Related Articles

Back to top button