গসিপবিনোদন

ডিসেম্বরেই গাঁটছড়া বাঁধতে চলেছেন ভিকি-ক্যাটরিনা! সব্যসাচীর পোশাকে সাজবেন কনে

বর্তমান প্রজন্মের ভিকি কৌশলের প্রেমে পড়েননি এমন মেয়ের সংখ্যা নেহাতই কম। জাতীয় পুরস্কার পাওয়া অভিনেতা হলেন ভিকি কৌশল। বলিউডকে তিনি উরি, রাজির মতন ছবি দিয়েছেন।বি-টাউনের অন্যতম সেরা অভিনেতা, মহিলা মহলের হার্ট-থ্রব ভিকি কৌশল এবার সমস্ত মহিলা ভক্তদের মন ভাঙতে চলেছেন। সদ্য ভিকি কৌশল অভিনীত উধম সিং বিপুল প্রশংসা কুড়িয়েছেন অভিনেতা এবার ফের সুখবর দিতে চলেছেন তিনি।

অনেক দিন ধরেই বলিটাউনে জল্পনা চলছিল গোপনে ক্যাটরিনার সাথে বাগদান সেরে ফেলেছেন ভিকি। পরে অবশ্য সেই রটনা উড়িয়ে দেন দুজনেই। কিন্তু মঙ্গলবার রাতে বি-টাউনে কান পাততেই শোনা গেল বড় খবর, ডিসেম্বরেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ভিকি ক্যাট।

ক্যাটরিনার ফিল্মি কেরিয়ার শুরু হয় ভিকির অনেক আগে। তখন সদ্য ভিকি মাসান ছবির জন্য অল্প বিস্তর পরিচিতি কুড়োচ্ছেন। সেই সময়েই ‘কফি উইথ করণ’ শো-এ এসে ক্যাটরিনা নির্দ্বিধায় বলেছিলেন, ‘আমার মনে হয় ভিকির সঙ্গে আমাকে ভালো মানাবে’। জাতীয় টেলিভিশনে সেই ক্লিপ দেখে রীতিমতো মূর্ছা যাওয়ার জোগাড় হয়েছিল ভিকির।

ভিকির তো বিশ্বাসই হয়নি প্রথমে, কেননা সেই সময় বি-টাউনের অন্যতম সেরা অভিনেত্রীর মস্ত বড় ফ্যান ছিলেন অভিনেতা। কিন্তু সেই ফ্যানের প্রেমেই এক্কেবারে হাবুডুবু খেলেন ক্যাট৷ সেই প্রেমেরই পরিণতি পেতে চলেছে শীঘ্রই। ৫ বছরের ছোট ভিকির গলাতেই শেষমেশ মালা দিতে চলেছেন এই ডাকসাইটে সুন্দরী।

সূত্রের খবর, বিয়ের তোরজোর ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন দুজনেই। কনের পোশাক বানানোর দায়িত্ব পড়েছে ডিজাইনার সব্যসাচীর কাঁধে। সলমন খানের সঙ্গে ক্যাটরিনার প্রেমের কাহিনি একটা সময় শোরগোল ফেলেছিল বি-টাউনে, এরপর রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান ক্যাটরিনা। কিন্তু বছর তিনেক পর সেই প্রেমেও ভাঙন ধরে। অবশেষে ভিকির হাত ধরেই বাকি জীবন কাটানোর সিদ্ধান্ত নিয়ে ফেললেন ব্রিটিশ সুন্দরী।

Related Articles

Back to top button