নতুন ডেটা প্ল্যান আনল VI যাতে নেই কোনো দৈনিক লিমিট, সাথে ৫৬ দিনের বৈধতা


২০১৮ সালে ভোডাফোন ও আইডিয়া এই দুটি টেলিকম কোম্পানি মিলিত হয়ে একটি কোম্পানি হয়ে যায়। তবে দুজনের অপারেটর নাম আলাদাই ছিল,সম্প্রতি এই দুই কোম্পানি  তাদের ব্রান্ডের নাম পরিবর্তন করে Vi করেছে। Vi  আজ সমস্ত সার্কেলের জন্য একটি নতুন দুর্দান্ত প্রিপেইড ডেটা প্ল্যান লঞ্চ করল।

নতুন এই প্ল্যানে ১০০ জিবি ডেটা পাওয়া যাবে ৫৬ দিনের ভ্যালিডিটির সাথে। আকর্ষণীয় এই প্ল্যানটির মূল্য ধার্য করা হয়েছে ৩৫১ টাকা। প্রসঙ্গত,এই প্ল্যানটি বেশ কয়েকদিন আগেই কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট দেখা যাচ্ছিল তবে এই প্ল্যানটি সমস্ত সার্কেলের জন্য উপলব্ধ ছিল না। এদিন এই প্ল্যানটি সমস্ত সার্কেলের জন্য উপলব্ধ করে দেওয়া হল। এখন যে কোনো Vi গ্রাহক  এই প্ল্যানটি রিচার্জ করতে পারেন।

আসুন দেখে নেওয়া যাক Vi ৩৫১ টাকার প্ল্যান তীর সুবিধা গুলি :

শুরুতেই বলা হয়েছে এই প্লানের বৈধতা ৫৬ দিন। সাথে মিলবে ১০০ জিবি হাই স্পিড ডেটা। তবে ১০০ জিবি ডেটা পাওয়া গেলেও এই প্ল্যানে থাকছে না ভয়েস কলিং বা এস এম এসের মত সুবিধা। অর্থাৎ এই প্ল্যানটি   মূলত তাদের জন্য যারা অনেক বেশি ডেটা ব্যবহার করেন।কারণ এই প্ল্যানে হাই স্পিড ডেটার ক্ষেত্রে কোনো দৈনিক লিমিট নেই।  আপনি নিজের ইচ্ছা মত হাই স্পিড ডেটা ব্যবহার  করতে পারেন ৫৬ দিন। এই প্ল্যানটি ওয়ার্ক ফ্রম হোম কর্মীদের জন্য বেশ সুবিধা জনক।

এছাড়াও Vi ২৪৯ টাকার একটি প্ল্যান লঞ্চ করেছে যেখানে প্রতিদিন ১.৫ জিবি করে হাই স্পিড ডেটা মিলবে। সাথে থাকবে ভয়েস কলিং ও এস এম এস এর সুবিধা। উপরন্তু যদি আপনি Vi এর ওয়েবসাইট থেকে বা Vi এপ্লিকেশন থেকে রিচার্জ  করেন ৫ জিবি অতিরিক্ত ডেটা পাবেন।


Like it? Share with your friends!

616
616 points