Vi আনলো দুর্দান্ত অফার! সারা সপ্তাহের বাকি থাকা ডেটা ব্যবহার করুন ছুটির দিনে। জানুন কিভাবে

বর্তমান ইন্টারনেটের যুগে দৈনন্দিন ইন্টারনেটের চাহিদা থেকেই যায়। দৈনিক ডেটা নিয়ে ইতিমধ্যেই জিও ও বাকি টেলিকম অপারেটরদের মধ্যে রেষারেষি লেগেই রয়েছে। কিন্তু এবার এক অভিনব অফার অন্য ভিআই (Vi)।

গ্রাহকদের অনেকেই প্রতিদিন যে ডেটা পান তা সম্পূর্ণ ব্যবহার করে উঠতে পারেননা, যার ফলে বাকি পরে থাকা ডেটা নষ্ট হয়। যদি সেই বাকি অব্যবহৃত ডেটা ব্যবহারকরা জেট অন্য কোনো ফাঁকা সময়ে! তাহলে দারুন হট তাইনা। এবার নিজের প্রিপেড গ্রাহকদের জন্য এই সুবিধাই আন্তে চলেছে Vi। কিছুদিন আগেই দুটি বৃহৎ টেলিকম কোম্পানি ভোডাফোন ( Vodafone ) ও আইডিয়া ( Idea ) মিলিত হয়ে তৈরী হয়েছে ভিআই। নতুন এই টেলিকম অপারেটর “উইকেন্ড ডেটা রোল ওভারের (Weekend Data Roll Over)” মত এই দুর্দান্ত সুবিধা দিতে চলেছে তার গ্রাহকদের।

এই অফারের ফলে Vi  গ্রাহকেরা তাদের আনলিমিটেড প্যাকের অব্যবহৃত ডেটা সপ্তাহান্তে ছুটির দিনে ব্যবহার করতে পারবে। এই অফারটি একটি বিশেষ প্রমোশনাল অফার যেটি ১৯ শে অক্টোবর ২০২০ থেকে আগামী ১৭ই জানুয়ারী ২০২১ পর্যন্ত বৈধ থাকবে। এই অফারটির সুবিধা পেতে গেলে গ্রাহকদের আনলিমিটেড ২৪৯ বা তার বেশি দামের যে কোনো আনলিমিটেড প্রিপেড প্যাক দ্বারা রিচার্জ করতে হবে শুধু। তাহলেই পাওয়া যাবে এই অভিনব অফারটি।

এই অফারের আসল সুবিধাটি হল, ধরুন আপনি সোম থেকে শুক্র বার পর্যন্ত সেভাবে ডেটা ব্যবহার করেন না। অথচ প্রতিদিন ১-১.৫ জিবি ডেটা ব্যালান্সের অধিকাংশই অবশিষ্ট পরে থেকে নষ্ট হয় এই দিন গুলিতে, যা আর ফেরত পাওয়া যায়না। এবার থাকে আপনি এই সোম থেকে শুক্র অবধি অব্যবহৃত ডেটা জমিয়ে রেখে তা একেবারে শনি ও রবিবার ছুটির দিনে ব্যবহারের জন্য ফরোয়ার্ড করে দিতে পারবেন। এর ফলে আপনি ছুটির দিনে অতিরিক্ত ডেটা ব্যালান্স পেয়ে যাবেন ও আপনাকেই ডেটার কথা চিন্তা করতে হবে না ছুটির দিনগুলোতে।

আপনি চাইলে কতটা ডেটা জমা হয়েছে তা দেখতে পাবেন Vi এর অ্যাপে বা *১৯৯# ডায়েল করেও জেনে নিতে পারেন। এই অফারটি আবার ডাবল ডেটা অফারের সাথেও প্রযোজ্য। এছাড়াও ২৪৯ টাকা থেকে শুরু করে তার চেয়ে বেশি যে কোনো আনলিমিটেড রিচার্জের সাথেই পাবেন এই সুবিধা।