বিনোদনভিডিও

দিওয়ালির দিনও ছাড়লেন না! সাংবাদিকদের বাড়ির সামনে থেকে ‘কুকুরের মতো’ তাড়ালেন জয়া, রইল ভিডিও

বলিউডের (Bollywood) বর্ষীয়ান অভিনেত্রী জয়া বচ্চন (Jaya Bachchan) যে সাংবাদিকদের একেবারেই সহ্য করতে পারেন না, তা বহুবার প্রমাণ মিলেছে। সম্প্রতি যেমন একটি ইভেন্টে যাওয়ার সময় তাঁর সাংবাদিকদের (Paparazzi) ‘শাপশাপান্ত’ করার ভিডিও তুমুল ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তা নিয়ে নেটিজেনরা বেশ চটেও গিয়েছিল অমিতাভ পত্নীর ওপর। এবার সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই দিওয়ালির দিন ফের সাংবাদিকদের অপমান করলেন জয়া।

এমনিতে যে কোনও বড় অনুষ্ঠানেই তারকাদের বাড়ির বাইরে পাপারাৎজিরা জড়ো হন। সোমবার অর্থাৎ দিওয়ালির দিনও এর অন্যথা হয়নি। গতকাল অমিতাভদের বাড়ির সামনে হাজির হয়েছিলেন বেশ কিছু চিত্র সাংবাদিক। আর তাঁদেরকেই সিকিউরিটি গার্ড নিয়ে এসে রীতিমতো তাড়িয়ে দেন জয়া।

Jaya Bachchan angry

সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে জয়া বচ্চনের এই ভিডিও। সেখানে দেখা গিয়েছে, সিকিউরিটি গার্ডদের নিয়ে জয়া রীতিমতো সাংবাদিকদের কিছুটা ‘ধাওয়া’ও করেন। সেই সঙ্গে চিত্র সাংবাদিকদের উদ্দেশে বলতে থাকেন, ‘ফ্ল্যাশ কীভাবে করছো?’, ‘অনুপ্রবেশকারী’।

একজন নামী পাপারাৎজির অ্যাকাউন্ট থেকেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে এই ভিডিও। সেখানে জয়ার ‘কীর্তি’ দেখে চটে গিয়েছেন নেটিজেনরা। একজন যেমন সেখানে কমেন্ট করেছেন, ‘উনি যেভাবে সংবাদমাধ্যমকে বয়কট করতে চাইছেন, সংবাদমাধ্যমেরও ওনাকে সেভাবেই বয়কট করা উচিত’।

Jaya Bachchan angry

আর একজন নেটিজেন লিখেছেন, ‘উনি নিজে সম্মান পাওয়ার যোগ্যই নন। নিজেই নিজের সম্মান হারিয়েছেন উনি। এরপর থেকে আপনারা সবাই ওনাকে যোগ্য জবাব দিন। কুকুরের মতো এভাবে কাউকে তাড়িয়ে দেওয়া যায়, তাও আবার দিওয়ালির মতো বিশেষ দিনে!’

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

জানিয়ে রাখি, দিন কয়েক আগে জয়া নিজেই সংবাদমাধ্যমের ওপর তাঁর সারাক্ষণ চটে থাকার কারণ ফাঁস করেছিলেন। নাতনি নভ্যা নভেলি নন্দার পডকাস্টে গিয়ে অমিতাভ ঘরণী বলেছিলেন, ‘আমি অবজ্ঞা করি, ঘেন্না করি। আমি সেইসব মানুষদের অবজ্ঞা করি যারা মানুষের ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ করে। আর সেই জিনিসগুলিকে বিক্রি করে নিজেদের পেট ভরান’।

Related Articles

Back to top button