খবরবিনোদন

রাজু শ্রীবাস্তবের পর ফের বলিউডে নক্ষত্রপতন, প্রয়াত বর্ষীয়ান অভিনেতা অরুণ বালি

ফের শোকের কালো মেঘে আচ্ছন্ন হয়ে পড়ল গোটা বলিউড (Bollywood)। দিন কয়েক আগেই প্রয়াত হয়েছিলেন নামী কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। এবার ফের বলিপাড়ার আরও এক তারকা না ফেরার দেশে পাড়ি দিলেন। শুক্রবার শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন ইন্ডাস্ট্রির বর্ষীয়ান অভিনেতা (Actor) অরুণ বালি (Arun Bali)।

বলিউডের একাধিক সুপারহিট সিনেমায় অভিনয় করা অরুণ ছিলেন একজন সদা হাস্যময় ব্যক্তি। সেই কারণেই ইন্ডাস্ট্রির সকল মানুষ থেকে শুরু করে দর্শক, প্রত্যেকের খুব কাছের ছিলেন তিনি। তাই স্বাভাবিকভাবেই সেই ব্যক্তির প্রয়াণের খবর পেয়ে দুঃখ পেয়েছেন সবাই।

Arun Bali

অরুণের মৃত্যুকালে বয়স হয়েছিল ৭৯ বছর। আজ ভোর ৪:৩০ নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন অভিনেতা। কয়েক মাস আগে হাসপাতালেও ভর্তি হয়েছিলেন। অনুরাগীরা ক্রমাগত তাঁর আরোগ্য কামনা করছিলেন। আশা করা হচ্ছিল, সদা হাস্যময় অরুণ জীবনযুদ্ধেও জয়ীই হবেন। কিন্তু তেমনটা হল না।

বলিউডের এই বর্ষীয়ান অভিনেতার কন্যা জানিয়েছেন, তাঁর পিতার মিয়াস্থিনিয়া গ্রেবিস নামের একটি কঠিন অসুখ ছিল। এটি একটি অটোইমিউন অসুখ। এই অসুখ থাকলে শরীরের শিরা এবং পেশির মধ্যে একটি ‘ব্যারিয়ার’ তৈরি হয়। এই কঠিন অসুখের সঙ্গেই দীর্ঘদিন ধরে লড়াই চালাচ্ছিলেন অরুণ। অবশেষে সেই লড়াইয়ে নতিস্বীকার করলেন তিনি।

Arun Bali

জানিয়ে রাখি, অরুণের কেরিয়ার শুরু হয়েছিল নব্বইয়ের দশকে। এরপর থেকে একাধিক সুপারহিট সিনেমায় কাজ করেছেন তিনি। অভিনেতার ঝুলিতে রয়েছে ‘রাজু বন গয়া জেন্টলম্যান’, ‘খলনায়ক’, ‘ফুল অউর অঙ্গারে’, ‘৩ ইডিয়টস’, ‘পানিপথ’এর সিনেমা।

তবে শুধুমাত্র সিনেমাই নয়, এই নামী অভিনেতা কাজ করেছেন একাধিক জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিক এবং ওয়েব সিরিজেও। ‘কুমকুম’, ‘বাবুল কি দুয়ায়ে লেতি জানা’র মতো হিট সিরিয়ালে দেখা গিয়েছিল তাঁকে। এছাড়াও ব্লকবাস্টার ওয়েব সিরিজ ‘মির্জাপুর’এও অভিনয় করেছিলেন তিনি। বহুমুখী প্রতিভার অধিকারী এবং এমন ভার্সেটাইল একজন অভিনেতাকে হারিয়ে শোক প্রকাশ করেছেন বলিউডের বহু নামী শিল্পীরা।

Related Articles

Back to top button