মধুমিতার হটনেসে বোল্ড বলি অভিনেতা বরুণ ধাওয়ান! জানালেন প্রতিক্রিয়া


বাংলা টেলিভিশনের ‘বোঝে না বোঝে না’ (Bojhena se Bojhena) সিরিয়ালের অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)। সিরিয়ালে পাখি চরিত্রে অভিনয় করেছিলেন মধুমিতা। আজ সেই পাখিই ধীরে ধীরে বাঙালির মনে ঝড় তুলতে শুরু করেছে। সিরিয়াল শেষ হবার পর কেটে গেছে অনেকটা সময়। তবে জনপ্রিয়তা কমেনি বরং বেড়েছে হু হু করে।

খুব অল্প বয়সেই ইন্ডাস্ট্রিতে বেশ পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন মধুমিতা। কিছুদিন আগে প্রীতম দাসগুপ্তের ছবি ‘লভ আজকাল পরশু’ ছবিতে মিষ্টি মেয়ে পাখির মোহময়ী রূপে কার্যত চোখ কপালে ওঠার জোগাড় হয়েছিল দর্শকদের। সম্প্রতি মৈনাক ভৌমিকের ছবি ‘চিনি’তে টলিউডের তাবড় অভিনেত্রী অপরাজিতা আঢ্যর (Aparajita Adhya) সঙ্গে পর্দা ভাগ করেন মধুমিতা।

মধুমিতার হাতে এখন পর পর কাজ, আপাতত অভিনেত্রী ব্যস্ত ‘ট্যাংরা ব্লুজ’ ছবির প্রমোশনের কাজে। বাংলার নতুন বছরেই মুক্তি পেতে চলেছে এই ছবি। ছবিতে মধুমিতার বিপরীতে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়।

সম্প্রতি লাল গাউনে নেচে ‘ফিল্ম ফেয়ারের’ মঞ্চ মাতিয়েছিলেন অভিনেত্রী। আর মঞ্চে ওঠার আগে সেই সাজে ছবিও তুলেছিলেন মধুমিতা। তার মধ্যেই একটি ছবিতে লাইক দিয়েছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। যদিও মধুমিতা পরে নিজেই খোলসা করে জানান যে, পুরোটাই মার্কেটিং পলিসি।


Like it? Share with your friends!

615
1 share, 615 points