গসিপবিনোদনসিনেমা

সাউথের থেকে বদলা নেবেন বরুণ-কিয়ারা! মুক্তির আগেই এত কোটি ঘরে তুলল ‘যুগ যুগ জিও’

করোনার পর থেকে চরম মন্দার মুখোমুখি হয়েছে বলিউড (Bollywood)। এর ওপর আবার দক্ষিণী ইন্ডাস্ট্রির ঝড়ে একের পর এক উড়ে যাচ্ছে বলিউড সুপারস্টারদের ছবি। অল্লু অর্জুন, যশদের সামনে দাঁড়াতেই পারছেন না রণবীর সিং, অক্ষয় কুমাররা। কিন্তু ব্যতিক্রম হতে পারেন বরুণ ধাওয়ান। মুক্তির আগেই তাঁর আসন্ন ছবি ‘যুগ যুগ জিও’র (Jug Jugg Jeeyo) কয়েক কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। মুক্তির পর সেই অঙ্ক আরও অনেকটা বাড়বে বলেই মত বক্স অফিস বিশেষজ্ঞদের।

করণ জোহর প্রযোজিত ‘যুগ যুগ জিও’ ছবিতে বরুণ ধাওয়ানের (Varun Dhawan) বিপরীতে দেখা যাবে কিয়ারা আডবানীকে (Kiara Advani)। এই দুই তারকা ছাড়াও ছবিতে রয়েছেন অনিল কাপুর, নীতু কাপুর, মনীশ পালের মতো তারকারা। বিয়ের পর মানুষের জীবনে কী কী সমস্যা আসতে পারে, তার ওপর ভিত্তি করেই তৈরি হয়েছে এই ছবিটি।

Jug Jugg Jeeyo

বরুণ-কিয়ারা অভিনীত এই ছবিতে দেখানো হয়েছে, সম্পর্কের যে সমস্যাগুলি আগের প্রজন্মের মানুষ সেভাবে পাত্তাই দিতেন না, সেই সমস্যাগুলিকে এই প্রজন্মের দম্পতিরা কিছুতেই মেনে নিতে পারছে না। ছবির ট্রেলার দেখে দর্শকদের বেশ ভালোলেগেছে। নজর কেড়েছে বলিপাড়ার নতুন জুটি, বরুণ ধাওয়ান এবং কিয়ারা আডবানীর রসায়নও।

সাউথের ঝড়ে বলিউডের একাধিক ছবি ফ্লপ করেছে। সেই তালিকায় নাম রয়েছে রণবীর সিং অভিনীত দু’টি ছবি ‘৮৩’ এবং ‘জয়েশভাই জোরদার’এর। পাশাপাশি মুখ থুবড়ে পড়েছে সুপারস্টার অক্ষয় কুমারের বিগ বাজেট ছবি ‘সম্রাট পৃথ্বীরাজ’ও। তবে দক্ষিণী-ঝড়ের মাঝে মাথা তুলে দাঁড়াতে পারে ‘যুগ যুগ জিও’। সৌজন্যে ছবির অভিনব কাহিনী এবং অভিনেতা-অভিনেত্রীদের অভিনয়।

Jug Jugg Jeeyo

বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, ছবির বিশেষ স্ক্রিনিংয়ে যারা গিয়েছিলেন, প্রত্যেকেই ছবিটির উচ্ছ্বসিত প্রশংসা করেছেন। সবার ভালোলেগেছে বরুণ-কিয়ারার ছবি। আগামী শুক্রবার, তথা ২৪ জুন মুক্তি পেতে চলা এই ছবিটির অগ্রিম বুকিংও শুরু হয়ে গিয়েছে। জানা গিয়েছে, এখনও পর্যন্ত ৩ কোটি টাকা ঘরে তুলে ফেলেছে ‘যুগ যুগ জিও’। প্রথম দিনে খুব কম হলেও, ১০ কোটি টাকার ব্যবসা ছবিটি করবে বলেই মত বিশেষজ্ঞদের।

Related Articles

Back to top button