বিনোদন

বিয়ের চার মাসের মাথাতেই ‘বাবা’ হলেন বরুণ ধাওয়ান! ছেলের নাম ঠিক করে দিলেন অনুরাগীরাই

চলতি বছরের শুরুতেই জানুয়ারী মাসে সমস্ত কৌতুহলের অবসান ঘটিয়ে দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালালের (Natasha Dalal)-এর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন ‘কুলি নং ওয়ান’ খ্যাত বরুণ ধাওয়ান (varun Dhawan)।

ছোটবেলা থেকেই ‘ক্রাশ’ বরুণের ক্রাশ ছিলেন নাতাশা দালাল। অবশেষে শুভ কাজে দেরী না করে মহারাষ্ট্রের আলিবাগে বিচ রিসর্টে মহাসমারোহে বিয়ে সেরেছিলেন বরুণ – নাতাশা। অন্যান্য বলি তারকাদের মত বিয়ে সারতে বিদেশে উড়ে যাননি, বরং দেশের মাটিতেই জমিয়ে জাকজমকপূর্ণ এলাহি আয়োজনে সুসম্পন্ন হয়েছিল বরুণ নাতাশার বিয়ে৷ করোনা বিধিকে মাথায়া রেখেই হাতেগোণা বলিউড সেলেব এবং পরিবারের সামনে নাতাশার গলায় মালা দিয়েছিলেন বরুণ।

নাতাশা দালাল বরুণ ধাওয়ান Varun Dhawan Natasha Dalal

অর্থাৎ তাদের বিয়ের মাত্র ৪ মাস কাটতে না কাটতেই এবার বাবা হলেন বরুণ ধাওয়ান। তবে বাবা হয়েও ছেলের নাম ঠিক করতে পারেননি অভিনেতা, সেই দায়িত্বটা তিনি ছেড়ে রেখেছেন অনুরাগীদের জন্যেই। ছেলের সঙ্গে ভিডিও পোস্ট করে তার নাম ঠিক করে দিতে বলেছেন অভিনেতা।
নাতাশা দালাল বরুণ ধাওয়ান Varun Dhawan Natasha Dalal

আসলে অভিনেতা ঘরে এনেছেন নতুন একটি পোষ্য কুকুর। আর সেই পোষ্যর পিতৃত্বের দায়িত্ব সামলাচ্ছন তিনি। সম্প্রতি তার পোষ্যর সাথে একটি মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ক্যাপশনে লেখেন ‘পিতৃত্ব এখনো ছেলের নাম খুঁজে পেলাম না, দয়া করে আমাকে সাহায্য করুন’।

 

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)

অভিনেত্রী উর্বশী রাউতেলা একগাদা নাম বেছে দিয়েছেন তার জন্য যেমন- Kobe, oreo, bella, moti। মুক্তি মোহন, মোনালী ঠাকুরের মতো তারকারাও তার ছেলের প্রশংসা করে রেখেছেন আদরের ডাকনাম।

Related Articles

Back to top button