বরুন ধাওয়ান Varun Dhawan

বিয়ের পর পর একি হল বরুন ধাওয়ানের! মানুষ থেকে নেকড়ে হয়ে গেলেন অভিনেতা, ভাইরাল ভিডিও


বলিউডের অভিনেতা বরুন ধাওয়ান (Varun Dhawan)। কিছুদিন আগেই দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালকে (Natasha Dalal) বিয়ে করেছেন তিনি। বিয়ে পর্যন্ত আসার রাস্তা সহজ ছিল না বহুবার প্রেমের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিল নাতাশা। তাতে কি হাল ছাড়েননি আমাদের হিরো বরুন, আর শেষমেশ বিয়ে করলেন নাতাশাকে। কিন্তু বিয়ের পরে একই অবস্থা বরুনের! ধীরে ধীরে নেকড়ে হয়ে যাচ্ছেন তিনি।

বরুন ধাওয়ান Varun Dhawan

বলিউডের হিরো বরুন বিয়ের আগেই বাবা ডেভিড ধাওয়ানের পরিচালনায় নব্বইয়ের দশকের ছবি ‘কুলি নং ১’ এর রিমেক ছবিতে সারা আলী খানের কাজ করেছেন। ছবিটি  ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে। দুর্দান্ত হিট না হলেও ছবিটি বেশ ভালোই হয়েছে। এরপর বরুনের বিয়ে নিয়েই মেতেছিলো বি টাউন। তবে, বিয়ের কিছুদিন  যেতেই এমন একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেতা যা দেখে চিন্তায় পড়ে গিয়েছে নেটপাড়া।

বরুন ধাওয়ান Varun Dhawan

ভিডিওতে দেখা যাচ্ছে মানুষ থেকে ধীরে ধীরে নেকড়েতে পরিণত হয়ে যাচ্ছেন বরুন। আসলে ব্যাপারটা হল বরুন তারই আপকামিং ছবির একটি ছোট্ট ট্রেইলার শেয়ার করেছেন এদিন নিজের সোশ্যাল মিডিয়াতে। যাতে দেখা যাচ্ছে পূর্ণিমার রাতে মানুষ থেকে নেকড়েতে পরিণত হচ্ছে কেউ একটা। আর এই ছবিতেই অভিনয় করছেন বরুন ধাওয়ান। সাথে থাকছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর (Janhavi Kapoor)।

Bhediya

যেমনটা জানা যাচ্ছে ছবির গল্প ওয়্যারউলফ নিয়েই, আর ওয়্যারউলফের চরিত্রেই অভিনয় করবেন বরুন। পরিচালক অমর কৌশিকের ছবিটির নাম ‘ভেড়িয়া (Bhediya)’ যার অর্থ নেকড়ে। ছবিটি আগামী বছর অর্থাৎ ২০২২ সালের ১৪ই এপ্রিল রিলিজ হবে। সেই ছবির ট্রেইলারই শেয়ার করেছেন বরুন ও জাহ্নবী নিজেদের সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)


Like it? Share with your friends!

649
649 points