বিনোদনসিনেমা

সিদ্ধার্থের সাথে সম্পর্ক এখন অতীত! ‘বিবাহিত’ বরুনের সাথে কিয়ারার বিয়ের ছবি ঘিরে জল্পনা

বলি পাড়ায় এখন বিয়ের ধুম। একে একে বিয়ে সারছেন বলি পাড়ার সেলিব্রেটি কাপলরা। বেশ কিছুদিন ধরেই বিটাউনে কান পাতলে শোনা যাচ্ছে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়ের আসরেই পাকাপাকি ভাবে নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে বলিউডের নতুন লাভ বার্ডস সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) এবং কিয়ারা আডবাণী (Kiara Advani)।

কিন্তু সিদ্ধার্থের সাথে সম্পর্কে সিলমোহর দেওয়ার আগেই প্রকাশ্যে এল বরুন ধাওয়ানের (Barun Dhawan) সাথে তার বিয়ের ছবি। আর নবদম্পতির এই ছবি দেখে নেটিজেনদের চোখ কপালে ওঠার জোগাড়।হঠাৎ কি এমন হল যে সিদ্ধার্থের হাত ছেড়ে বিবাহিত বরুণের হাত ধরলেন কিয়ারা।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি দেখে একথাই মাথায় ঘুরছে নেটিজেনদের।

কিন্তু আসলে বিষয়টা তা নয়। এসবের পিছনে রয়েছেন প্রযোজক করণ জোহর (Karan Johar)। আসলে এদিন প্রকাশ্যে এসেছে করণের প্রযোজনা সংস্থার পরবর্তী সিনেমা ‘যুগ যুগ জিয়ো'(Jug Jug Jio)-র ফার্স্ট লুক। ফার্স্ট লুকের একাধিক ছবিতে দেখা গেছে বরুণ ধাওয়ান, কিয়ারা আডবানি, অনিল কাপুর এবং নীতু কাপুরকে। সেখানেই বর বয়েজ সাজে দারুন মানিয়েছে বরুন আর কিয়ারাকে।

এদিন সোশ্যাল মিডিয়া এই ছবি পোস্ট করা মাত্রই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। এদিনের এই ফার্স্ট লুক সিরিজের প্রথম ছবিতেই লাল রঙের লেহেঙ্গা চোলি পরে কনের সাজে ধরা দিয়েছেন কিয়ারা। আর তাকে পরম যত্নে বুকে জড়িয়ে ধরে কপালে চুমু এঁকে দিচ্ছেন বরুণ ধাওয়ান। ছবিতে দেখা যাচ্ছে বর বেশে থাকা বরুণের পরনে রয়েছে সাদা রঙের শেরওয়ানির সঙ্গে মাথায় মানানসই পাগড়ি।

উল্লেখ্য এই ছবির মাধ্যমেই দীর্ঘ সাত বছর পর অভিনয় জগতে ফিরতে চলেছেন নীতু কাপুর।এই ছবিতে বরুণের বরুণের বাবার চরিত্রে অভিনয় করছেন অনিল কাপুর। ফার্স্ট লুকের ছবিতে দেখা গিয়েছে তাদেরও। এইসমস্ত ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে করণ জানিয়েছেন আগামী বছরে অর্থাৎ ২০২২ সালের ২৪শে জুন বড়পর্দায় মুক্তি পেতে চলেছে এই ছবি।

Related Articles

Back to top button