গসিপবিনোদন

ভাইজান ১৭ বছরের মেয়ের বাবা, স্ত্রী থাকেন দুবাইতে! ভাইয়ের শোতেই প্রকাশ্যে এল সলমন খানের কেচ্ছা

কিন্তু সালমান খান কেন বিয়ে করেননি তার উত্তর কেউ দিতে পারেননি, আর এর উত্তর দিতে পারেন শুধু সালমান খান। সালমান খানের সাথে অসংখ্য মহিলারই নাম জড়িয়েছে, কিন্তু তার কোনোও সম্পর্কই আর ছাদনাতলা অবধি যায়নি। সলমন খানের ভাই আরবাজ খানের শো ‘চিমটি ২’ -তে এবার উঠে এসেছে আশ্চর্যজনক কিছু শোনা গেল।

সলমান খানের ভাই আরবাজ খানের এই শোটির দ্বিতীয় পর্বের প্রথম পর্বে অতিথি হিসেবে হাজির হন সলমান খান। এই শোতে, আরবাজ খান তার অতিথিকে তার সম্পর্কিত কিছু টুইট পড়ে শোনান এবং তাদের কাছ থেকে প্রতিক্রিয়া নেন।

সলমান খানের ক্ষেত্রেও একই ঘটনা ঘটেছে। সলমান খানকে নিয়ে কিছু অনলাইন ট্রোলিংয়ের টুইট পড়ছিলেন আরবাজ খান। সালমান খানও এই টুইটের উপযুক্ত জবাব দিচ্ছিলেন। আরবাজ খান বলেন, সোশ্যাল মিডিয়ায় অনেক মন্তব্যও ইতিবাচক। আর আমরাও অনেকের মন্তব্য থেকে কিছু শিখতে পারি।

এর পরে, আরবাজ খান সালমান খানের কাছে এমন একটি টুইট পড়েন, যা শোনার পর সালমান খান অবাক হয়ে যান। একজন ট্রল লিখেছেন যে, “কাপুরুষ কোথায় চুপ করে বসে আছে? ভারতের সবাই জানে যে আপনি আপনার স্ত্রী নূর এবং ১৭ বছরের মেয়ের সাথে দুবাইতে থাকেন। কতদিন অবধি ভারতের মানুষকে বোকা বানানো হবে? ভারতে সবাই জানে যে আপনি আপনার স্ত্রী এবং মেয়েকে নিয়ে দুবাইতে থাকেন।”

আরবাজ খান Arbaz Khan Salman Khan

এটা শোনার পর সালমান খানের হুঁশ উড়ে গেল, এবং তিনি অবাক হলেন। তিনি বিশ্বাস করতে পারছিলেন না যে এটি তার জন্য লেখা। তিনি আরবাজকে জিজ্ঞেস করলেন, এটা কি আমার জন্য? এরপর আরবাজ বলেন, হ্যাঁ এটা তোমার জন্য। এর পর সালমান একটু মজার ভাবে উত্তর দিলেন যে এটা সবই বাজে কথা।যিনি এটি লিখেছেন তিনি কেবল মনোযোগ পেতে চান।

উত্তর দেওয়ার পর সলমান খান আরও বলেন, এই মানুষগুলো কেন মনে হয় আমি অনেকের উত্তর দেব। আমি ৯ বছর বয়স থেকে আমার পরিবারের সাথে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে বসবাস করছি। আমি তাদের উত্তর দিতে যাচ্ছি না, সারা ভারত জানে আমি কোথায় থাকি। এরপর সলমান খান জবাব দেন, খামারবাড়িটি আমার বোন অর্পিতার। এবং আমাদের পরিবার ২৫০-৩০০ জন, তাই আপনি ফার্মহাউসকে জেলা হিসাবে ঘোষণা করতে পারেন।

Related Articles

Back to top button