গসিপবিনোদনসিরিয়াল

প্রাক্তন প্রেমিকাকে ধোকা দিয়ে বাস্তবে রিয়ার সঙ্গে প্রেম করছেন ভাগ্যলক্ষ্মী ধারাবাহিকের শুভ

বাঙালির বিনোদনের একটা বড় অংশই সিরিয়ালকে (Serial) ঘিরে। সন্ধ্যে নামলেই নানান সিরিয়ালের মধ্যে থেকে নিজের পছন্দের সিরিয়াল দেখতে হাজির হন সকলে। সিরিয়ালের প্রিয় চরিত্রদের না দেখলে যেন দিনটা অসম্পূর্ন থেকে যায়। তেমনই একটি জনপ্রিয় সিরিয়াল ছিল ভাগ্যলক্ষ্মী

‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকে জুটি হিসেবে দেখা গিয়েছিল শুভ ওরফে প্রারব্ধী বসু এবং রিয়া ওরফে অস্মিতা চক্রবর্তীকে, দর্শকদের ভালোবাসায় বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল এই জুটি। পর্দায় প্রেম করতে করতে বাস্তবেও তারা একে অপরের প্রেমে পড়েছেন। তবে সেই কথা জানা গেল শুভর প্রাক্তন প্রেমিকার পোস্ট থেকে। এটা শুনতে গল্পের মতো লাগলেও এটাই সত্যি।

তবে খোলসা করেই বলা যাক আসল ঘটনা। জানা গেছে ধারাবাহিকের শুভ অর্থাৎ প্রারব্ধীর প্রেম ছিল অবনিকা বিশ্বাস বলে একটি মেয়ের সঙ্গে। কিন্তু ভাগ্যলক্ষ্মী ধারাবাহিকে অস্মিতার সঙ্গে অভিনয় করতে করতে অবনিকার সঙ্গে ক্রমেই দূরত্ব বাড়তে থাকে প্রারব্ধীর৷ এরপরে শুভ রিয়ার প্রেমের জল পর্দার বাইরেও গড়ায় বাস্তবে। তখনই নাকি অবনিকাকে ভুলে অস্মিতার সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা।

এরপর এই ঘটনা নিয়ে জল্পনা ছড়ায়। অভিনেতা অভিনেত্রীর ইন্সটা হ্যান্ডেলে চোখ রাখলেই তাদের প্রেমের নজির মেলে। সম্প্রতি প্রারব্ধী এবং অস্মিতা দুজনেই ইন্সটাগ্রামে দুজনের একটি ছবি শেয়ার করেন, যা থেকে স্পষ্ট যে তারা সম্পর্কে রয়েছেন।

এবার তাদের সম্পর্ক নিয়ে মুখ খুললেন প্রারব্ধীর প্রাক্তন প্রেমিকা অবনিকা। সেই ছবি শেয়ার করে অবনিকা তাদের অভিনন্দন জানানোর পাশাপাশি সাফ জানান, অবনিকা আর তাদের জীবনে বাধা হয়ে দাঁড়াবেন না। তিনি তাদের জীবন থেকে সরে আসবেন। তবে কি প্রাক্তন প্রেমিকাকে ধোকা দিয়েই নতুন সম্পর্কে জড়ালেন শুভ? এই প্রশ্ন থেকেই যাচ্ছে।

Related Articles

Back to top button