খবরবিনোদন

মাঝরাস্তায় রিল, প্রকাশ্যে ধূমপান! কোমরে দড়ি পরিয়ে পুলিশ গ্রেফতার করল উত্তরপ্রদেশের সলমনকে

বলিউডের হট এবং মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান (Salman khan)। প্রায়শই নিজের ব্যক্তিগত জীবনের কারণে শিরোনামে থাকেন তিনি৷ বলিউডে কয়েক যুগ কাটিয়ে ফেললেও আজও নিজের নাম থেকে আইবুড়ো ট্যাগ ঘোচেনি ভাইজান সলমান খানের। তবুও সারা দেশ জুড়ে সল্লু ভাইয়ের লক্ষ লক্ষ ভক্ত। ৬০ বছর বয়স হতে চললেও মেজাজে তিনি এক্কেবারে রাজা। এখনও শার্ট খুলে বাইসেপস ফোলালে কত মেয়ের যে রাতের ঘুমের ১২ টা বেজে যায় তার ইয়ত্তা নেই।

আসল সলমন খান তো ধরা ছোঁয়ার বাইরে। কিন্তু উত্তর প্রদেশের রক্ত মাংসের সলমন খানকে চাইলেই ছুঁয়ে দেখা যায়৷ ভাইজানের সাথে মুখশ্রীর খানিক মিল ছিল তার, পরবর্তীতে নিজের চেষ্টায় বডিও বানিয়ে ফেলেন তিনি। তার একটাই পরিচিতি তিনি সল্লু ভাইয়ের মতো দেখতে। তার কিন্তু ফ্যান ফলোয়ার্স মোটেই মন্দ নয়।

ভাইজানের সাথে আরও একটা বড় মিল আছে তার, দুজনেই জেলের ভাত খেয়েছেন। রাস্তা আটকে সিগারেট খেতে খেতে রিল বানাতেন উত্তরপ্রদেশের ভাইজান, আর সেই কারণেই তাকে গ্রেফতার করা হয়।

 

 

View this post on Instagram

 

A post shared by Azam Ansari (@azam00ansari)

ভাইজানের এক্কেবারে অন্ধ ভক্ত তিনি৷ নিজেই হয়ে উঠেছেন সলমন। বাহ‍্যিক গঠন তারকাদের মতো হলে অনেকেই তাঁদের মতো বেশভূষা করে জনপ্রিয় হন। আজম আনসারি নামক এই ব্যক্তি তাই উত্তর প্রদেশের সলমন নামেই পরিচিত। বড়পর্দায় তো আর দেখাবে না তাকে, তাই রাস্তায় রাস্তায় রিল বানিয়েই তিনি জনপ্রিয়তা কুড়োন।

 

 

View this post on Instagram

 

A post shared by Azam Ansari (@azam00ansari)

ইনস্টাগ্রামে ৭৭ হাজারেরও বেশি ফলোয়ারস রয়েছে তাঁর। রবিবার আর সব দিনের মতো সল্লু সেজে রিল বানাচ্ছিলেন তিনি, ওমনি তাকে দেখতে ভীড় জমায় পথচারীরা। রাস্তায় বেধে যায় যানজট। একাধিক অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ঠাকুরগঞ্জ থানার পুলিস। এরপর তাকে গ্রেফতার করে পুলিশ।

Related Articles

Back to top button