গানবিনোদনভাইরালভিডিও

ওস্তাদ রশিদ খানের বিবাহবার্ষিকীতে মদ ও গানের আসর, রাজের বাড়ি যেন চাঁদের হাট! ফাঁস হল ভিডিও

টলিউড ইন্ডাস্ট্রির বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। সম্প্রতি ওস্তাদ রাশিদ খান (Ustad Rashid Khan) ও তার স্ত্রী জয়িতা বসু খান (Jayita Basu Khan) হাজির হয়েছিলেন পরিচালকের বাড়িতে। সেখানেই সেলিব্রেশন হয়েছে ওস্তাদ রাশিদ খান ও তার স্ত্রীর ৩০ বছরের বিবাহ বার্ষিকী। অবশ্য শুধু রাজ শুভশ্রী (Subhashree) নয় সেখানে হাজির হয়েছিলেন ব্লউ থেকে বলিউডের একাধিক সেলিব্রিটিরা।

বিবাহ বার্ষিকী সেলিব্রেশন একপ্রকার চাঁদের হাটে পরিণত হয়েছিল পরিচালকের বাড়ি। রাজনৈতিক রং ভুলে এদিন সংগীত জগতের একাধিক শিল্পী উপস্থিত হয়েছিলেন একটি ঘরোয়া পার্টিতে। সম্প্রতি সেই পার্টি বা আসরের একটি ভিডিও রাজ চক্রবর্তী নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। যেখানে একে একে দেখা  যাচ্ছে একাধিক শিল্পীদের।

প্রথমেই ভিডিওর ফ্রেমে দেখা যাচ্ছে অভিজিৎ ভট্টাচার্য, বাবুল সুপ্রিয়কে। এরপর একে একে জিৎ গাঙ্গুলি, জয় সরকার, শ্রীজাত, লোপামুদ্রা মিত্র ও শুভশ্রী সকলকেই দেখা গেছে ভিডিওতে। ভিডিও দেখে মনে হচ্ছে সম্ভবত ভিডিওটি করেছেন রাজ চক্রবর্তী নিজেই। এরপর সেই ভিডিওটিই নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। এছাড়াও ভিডিওতে হাতে মোদের গ্লাস ও টেবিলে জল ও মোদের বোতল দেখতে পাওয়া যাচ্ছে।

ভিডিওতে কিশোর কুমারের গাওয়া বিখ্যাত গানগুলি গাইতে শোনা যাচ্ছে সকলকে। ‘হামে তুমসে প্যায়ার কিতনা’ গান দিয়ে শুরু করে ‘গুম হ্যায় কিসিকে প্যার মে’ আর তারপর ‘ওরে পিয়া’ গানটি গাইতে দেখা যাচ্ছে অভিজিৎ, রাশিদ খান ও বাবুল সুপ্রিয়কে। সাথে গলা মিলিয়েছেন বাকিরাও। আর গানের সাথে চলছে গিটার থেকে বক্স বাজানো। সব মিলিয়ে জমে উঠেছে দুপুরের আড্ডা।

সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি শেয়ার হবার পর থেকে বেশ ভাইরাল হয়ে পড়েছে। সংগীতের জগতের এতো শিল্পীকে একসাথে দেখাটাই বিশাল ব্যাপার অনেক ভক্তদের কাছে। তাই এমন একটা সুন্দর ভিডিও উপহার পেয়ে খুশি অনুগামীরাও। ইতিমধ্যেই ২৮ হাজারেরও বেশি লাইক পরে গিয়েছে ভিডিওতে। সাথে প্রায় সাড়ে তিন হাজার বার শেয়ার হয়েছে ভিডিওটি।

Related Articles

Back to top button