বিনোদনসিরিয়াল

শ্রীময়ী শেষ, কিন্তু জুন আন্টি রয়েই গিয়েছে ঊষসীর মধ্যে! ছোটপর্দায় তাই আর ফিরতে চাননা অভিনেত্রী

এতদিনে আর কারোরই জানতে বাকি নেই যে শেষ হতে চলেছে এযাবৎকালের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী (Sreemoyee)। জনপ্রিয় লেখিকা লীনা গাঙ্গুলির লেখা এই সিরিয়াল ঘিরে শুরু থেকেই দর্শকমহলে উত্তেজনার পারদ ছিল চরমে।

প্রশংসার পাশাপাশি জুটেছে দেদার ট্রোলিং। সমাজের প্রচলিত ধ্যান ধারণার সমস্ত বেড়াজাল টপকে শ্রীমতী আর রোহিত সেনের প্রেম থেকে বিয়ে নানা বিষয় উঠে এসেছে শিরোনামে। একের পর এক নতুন অধ্যায় শেষে এই সিরিয়াল ঘিরে দর্শকমহলে তৈরি হয়েছে নিত্যনতুন জল্পনা। কখনও আবার শ্রীময়য়ীর জীবনের একঘেয়ে পরিণতি দেখে দাবি উঠেছে সিরিয়াল বন্ধের। কিন্তু ভালো মন্দ সব মিলিয়ে TRP রেটিং-এ শুরু থেকে শেষ অবধি এক থেকে দশেই নিজের জায়গা বজায় রেখেছে এই ধারাবাহিক।

আগামী ১৯ শে ডিসেম্বর সম্প্রচারিত হবে ধারাবাহিকের শেষ পর্ব। দাসানি স্টুডিয়োয় বুধবার ছিল ধারাবাহিকের শেষ শ্যুটিং। এই শেষ যতটা আনন্দের ততটাই দুঃখের তা বলাই বাহুল্য। শ্রীময়ী ধারাবাহিকের কথা উল্লেখ করলে একটি চরিত্রের কথা না বললেই নয়, তা হল জুন আন্টি। বলা চলে খল এই চরিত্রই ছিল ধারাবাহিকের মূল ইউএসপি। আর ধারাবাহিকে এই গুরুত্বপূর্ণ চরিত্র ফুটিয়ে তুলে বেজায় প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী ঊষসী চক্রবর্তী।

Sreemoyee June Aunty শ্রীময়ী জুন আন্টি

এই চরিত্র করে এতটাই ভালোবাসা তিনি পেয়েছেন যে কবে যেন ঊষসী থেকে তিনি কার্যতই হয়ে উঠেছেন জুন আন্টি। ধারাবাহিক শেষে তাই মন ভারাক্রান্ত তারও। ধারাবাহিকের অন্যতম স্তম্ভ এদিন জানান, ‘‘রোহিতের মৃত্যু মেনে নিতে কষ্ট হচ্ছে। খারাপ লাগছে শ্রীময়ীর জন্য। এত ধুমধাম করে রোহিত-শ্রীময়ীর বিয়ে। বেচারি যে ভাবে রোহিতকে জড়িয়ে কাঁদছিল!”

Sreemoyi June Aunty

টোটা ইন্দ্রাণীর প্রশংসা করে অভিনেত্রী আরও জানান শ্রীময়ী একটি কাল্ট তৈরি করে গেল৷ তাদের শেষ দৃশ্যের অভিনয় দেখে চোখ ভিজেছে ইউনিটের সকলের। শেষে কী হবে তা জানতে ১৯ তারিখের অপেক্ষা করাই শ্রেয় বলে জানিয়েছেন জুন। এমন দুর্দান্ত অভিনেত্রীকে আবার কবে পর্দায় দেখা যাবে, এই প্রশ্ন করতেই ঊষসী সাফ জানান, আপাতত আর কোনোও ধারাবাহিকে ফিরবেন না তিনি। কারণ শ্রীময়ী শেষ হলেও জুন আন্টি তাকে ছেড়ে যায়নি। তাই দিন কয়েক বিশ্রাম নিতে চান পর্দার জুন।

Related Articles

Back to top button