বিনোদনসিরিয়াল

উষসী থেকে দেবশ্রী! দীর্ঘদিন পর পর্দায় ফিরেই তাকে লাগিয়ে দিয়েছেন এই তারকারা

বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। আর দীর্ঘদিন ধরে টিভির পর্দায় প্রিয় চরিত্র দেখতে দেখতে ওই চরিত্রাভিনেতারাই দর্শকদের বাড়ির একজন হয়ে ওঠেন। দর্শকদের মধ্যে বিপুল জনপ্রিয় এমনই কয়েকজন অভিনেতা অভিনেত্রী রয়েছেন যারা দীর্ঘদিন অভিনয় জগত থেকে দূরে থাকলেও পরবর্তীতে অভিনয়ের প্রতি ভালোবাসার টানেই ফিরে এসেছেন স্বমহিমায়। আজ বং ট্রেন্ডের পাতায় থাকছে সেই সমস্ত তারকাদের সফল কামব্যাকের কাহিনী।

১)​টোটা রায়চৌধুরী (Tota Roychowdhury)

টোটা রায়চৌধুরী বাংলা অভিনয় জগতের অন্যতম পরিচিত নাম। তবে শুধু বাংলা বলা ভুল হবে এখন তিনি হিন্দি সিনেমা জগতেও যথেষ্ট জনপ্রিয়। তবে শুধু বলিউড এবং টলিউডেই নয় সেইসাথে তিনি কাজ করে চলেছেন ছোট পর্দাতেও। শ্রীময়ী সিরিয়ালে রোহিত সেনের ভূমিকায় তাঁর কামব্যাক এক নতুন পরিচয় এনে দিয়েছে।দর্শকমহলে রীতিমতো সাড়া ফেলে দিয়েছে শিক্ষিত রুচি সম্পন্ন রোহিত সেনের ব্যক্তিত্ব।

Tota Roychowdhury টোটা রায়চৌধুরী

২) দেবশ্রী রায় (Deboshree Roy)

debasree roy

দীর্ঘ ১০ বছর অভিনয় জগত থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন তিনি। একটা সময় দাপিয়ে করেছিলেন রাজনীতিও। কিন্তু শেষমেশ তিনি ফিরে আসেন অভিনয় জগতে। সর্বজয়া সিরিয়ালে কামব্যাক করেই প্রথম সপ্তাহ থেকেই টিআরপি চার্টে জায়গা করে নিয়েছে তাঁর সিরিয়াল।

৩) উষসী চক্রবর্তী (Ushasie Chakraborty)

Ushasie Chakraborty

বেশ কিছুদিন টেলিভিশন থেকে দূরে থাকার পর অবশেষে স্টার জলসার শ্রীময়ী সিরিয়ালের হাত ধরেই কামব্যাক করেছেন উষসী চক্রবর্তী। জুন আন্টির চরিত্রে তাঁর অভিনয় মন জয় করেছে দর্শকদের। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই উঠে আসে জুন আন্টির নাম।

৪)​ইন্দ্রাণী দত্ত (Indrani Dutta)

Indrani Dutta Pics | Indrani Dutta Photos | Indrani Dutta Portfolio Pics | Indrani Dutta Personal Photos - ETimes Photogallery

একসময় একাধিক সফল বাংলা ছবির নায়িকা হয়েছিলেন ইন্দ্রাণী দত্ত। এছাড়া কেরিয়ারের শুরুতে দূরদর্শনের জন্য কিছু টিভি শো করতেও দেখা যায় তাকে। দীর্ঘদিন পর জি বাংলার জীবন সাথী সিরিয়ালে সালঙ্করা ব্যানার্জীর চরিত্রে তাঁর অভিনয় সাড়া ফেলে দিয়েছে দর্শকমহলে।

৫)​ওম সাহানি (Om Sahani)

জি বাংলার ডান্স রিয়্যালিটি শো ডান্স বাংলা ডান্স-এর চলতি সিজনের মেন্টর ওম। টিভি রিয়্যালিটি শো দিয়েই কেরিয়ার শুরু হয়েছিল তাঁর। বহু বছর আগে আলোর বাসা সিরিয়ালে দেখা যায় তাকে।

৬)​সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjje)

রান্নাঘর সুদিপা চ্যাটার্জী Rannaghar Sudipa Chatterjee trolled for earrings

দীর্ঘ ১৩ বছর ধরে একাহাতে জি বাংলার রান্নাঘর অনুষ্ঠানের দায়িত্ব সামলেছেন সুদীপা। ২০১৮ সালে সন্তান জন্মের সময়ে কিছুদিনের বিরতি নিয়েছিলেন তিনি। ছেলে আদিদেবের জন্মের পর ফের একবার স্বমহিমায় ফিরে এসেছেন তিনি।

৭) ​অঞ্জনা বসু (Anjana Basu)

বাংলা বিনোদন জগতের অন্যতম প্রতিভাবান অভিনেত্রী হলেন অঞ্জনা বসু।বিজয়িনী শেষ হওয়ার পর টিভি শো মন মানে না দিয়ে পর্দায় ফিরেছেন অভিনেত্রী। সিরিয়ালে বড়মায়ের ভূমিকায় দেখা যাচ্ছে তাকে।

দীর্ঘদিন অভিনয় জগত থেকে দূরে থাকলেও পরবর্তীতে অভিনয়ের প্রতি ভালোবাসার টানেই স্বমহিমায় ফিরে এসেছেন বাংলা ইন্ডাস্ট্রির বেশকিছু অভিনেতা অভিনেত্রীরা।

Related Articles

Back to top button