পরনে রয়েছে অন্তর্বাস, ‘বকুল কথা’-র উষসী রায়ের উষ্ণ ছবি এখন কাঁপাচ্ছে নেটপাড়া


বাংলা টেলিভিশন অভিনেত্রী উষসী রায় (Ushasi Roy)। অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিলো ‘কাদম্বিনী’ সিরিয়ালে। সিরিয়ালে দুর্দান্ত অভিনয় দিয়ে দর্শকের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী। সেই থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে বকুল তথা উষসী। এছাড়াও ‘বকুল কথা’ সিরিয়ালের জন্য বেশ জনপ্রিয় হয়েছিলেন উষসী। সিরিয়ালে আর পাঁচটা মেয়ের মত না হলে একেবারে টমবয় গোছের চরিত্রে হিসাবেই দেখানো হয়েছিল বকুলকে। পিতৃহারা মেয়ে বকুলের ওপরেই ছিল সংসারের সমস্ত দায়িত্ব। দিদির বিয়ে দেবার পর বকুলেরও বিয়ে হয়ে যায়। কিন্তু বকুলের জীবনে সমস্যার শেষ হয়না। সিরিয়ালে শেষের দিকে পুলিশ হয় বকুল।

এরপর কাদম্বিনী সিরিয়ালে দুর্দান্ত অভিনয় করেছেন উষসী। সিরিয়ালে কাদম্বিনীর চরিত্রেই অভিনয় করেছেন অভিনেত্রী। কলকাতার প্রথম মহিলা ডাক্তার ছিলেন কাদম্বিনী। তার ডাক্তার হয়ে ওঠার সংগ্রামকেই তুলে ধরা হয়েছিল সিরিয়ালের গল্পের মাধ্যমে। কিন্তু সিরিয়ালটি খুব বেশি দিন চলেনি। মাত্র কিছুদিন হবার পরেই বন্ধ করে দেওয়া হয়েছিল সিরিয়ালটি। সিরিয়ালে অভিনয়ের জেরেই দারুন জনপ্রিয়তা লাভ করেছেন অভিনেত্রী। আর সেই থেকেই সোশ্যাল মিডিয়াতেও বেশ পপুলার উষসী।

Ushasi Roy

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ৬ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে অভিনেত্রীর। অনুগামীদের উদ্দেশ্যে মাঝে মধ্যেই নানান ছবি ও ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। যা শেয়ার হবার পর ভাইরাল হয়ে পরে নেট মাধ্যমে। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন উষসী যা দেখে রীতিমত ঘুম ওড়ার জোগাড়  লক্ষাধিক অনুগামীর। .

Ushasi Roy

ছবিতে সাদা রঙের অন্তর্বাসে বা নাইট ড্রেসে দেখা যাচ্ছে ঊষসীকে। বিনুনি করে বাধা চুল এক পাশ দিয়ে নেমে গিয়েছে। গাঢ় লাল ঠোঁটের সাথে রয়েছে আবেদনশীল দুটো চোখ। এমন বোল্ড ছবি শেয়ার করে ক্যাপশনে উষসী লিখেছেন, ‘তুমি জেগে আছো মানে এই নয় যে তুমি স্বপ্ন দেখা বন্ধ করে দেবে’।

Ushasi Roy

ছবিটি শেয়ার হবার পর থেকেই বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই ৩৭ হাজারেরও বেশি দর্শকে ছবিটি দেখে নিজেদের প্রতিক্রিয়া দিয়েছেন। শুধু তাই নয় অভিনেত্রীর রূপের প্রশংসায় ভরে গিয়েছে ছবির কমেন্ট বক্স।