ছবিবিনোদনসিরিয়াল

সিরিয়াল থেকে দূরে থাকলেও জনপ্রিয়তা তুঙ্গে, দর্শকদের ভালোবাসায় সেরা অভিনেত্রী ঊষসী রায়

টালিপাড়ার বাঙালি অভিনেত্রী ঊষসী রায় (ushasi ray)। অভিনয় কেরিয়ারের শুরুতেই পরপর কয়েকটি মেগা সিরিয়ালে অভিনয় করে এখন একটু ভিন্ন স্বাদের গল্পে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে ইতিমধ‍্যেই তুমুল জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন ঊষসী। অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল কাদম্বিনী সিরিয়ালে। কিন্তু সিরিয়ালের টিআরপি কম হবার কারণে আচমকাই বন্ধ হয়ে যায় সিরিয়ালটি। এরপর থেকে সিরিয়ালে বা ছোট পর্দায় আর সেভাবে দেখা মেলেনি অভিনেত্রীর।

টেলিভিশনে কিছু অনুষ্ঠানে সঞ্চালনা, ওয়েব সিরিজ আর ফটোশুট নিয়েই নিজেকে ব্যস্ত রেখেছেন ঊষসী। তবে জানলে ভালো লাগবে অভিনয় থেকে খানিক দূরে সরে থাকলেও তিনিই পেলেন সেরার সেরা সম্মান। ক‍্যালকাটা টাইমসের (Calcutta Times) ‘মোস্ট ডিসায়ারেবল ওমেন অন টিভি ২০২০’তে  (most desirable women on tv 2020) সেরা হয়েছেন ঊষসী রায়। অর্থাৎ সিরিয়ালে দেখা না গেলেও জনপ্রিয়তায় কিন্তু এতটুকু ফাঁক পড়েনি।

Ushasi Ray ঊষসী রায়

এমনি একটি সম্মানে সম্মানিত হয়ে খুবই খুশি কাদম্বিনী অভিনেত্রী। তিনি যে এই মোস্ট ডিসায়ারেবল ওমেন অন টিভি অ্যাওয়ার্ড পাবেন সেটা ভাবতেই পারেননি। অনেকটা কষ্ট করেই নিজেকে আজ এই জায়গায় আনতে পেরেছেন অভিনেত্রী। নিজের এই সাফল্যের জন্য মা বাবা ও নিজের পরিশ্রমই পাথেয় বলে মনে করেন অভিনেত্রী। তাছাড়া অভিনেত্রী দর্শকদেরকেও ধন্যবাদ জানিয়েছেন তাকে এতটা পরিমান ভালোবাসা দেবার জন্য।

Ushasi Ray ঊষসী রায়

প্রসঙ্গত, শীঘ্রই সিরিয়ালের পর্দায় ফিরবেন কিনা জানতে চাইলে অভিনেত্রী স্পষ্ট করে কিছু জানাননি। ঊষসীর মতে কথাবার্তা চলছে, তবে এখন পর্যন্ত ফাইনাল হয়নি কিছুই। তাছাড়া বর্তমানে ওয়েব সিরিজের কিছু কাজের সাথে নিজেকে যুক্ত রেখেছেন অভিনেত্রী। বেশ ভালোই লাগছে তার ওয়েব সিরিজে কাজ করে।

Related Articles

Back to top button