বিনোদনসিরিয়াল

ইচ্ছা মতন মিষ্টি খেয়েও তিরিশ পেরিয়ে দারুন ফিট জুন আন্টি! নিজেই ফাঁস করলেন রহস্য


স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীময়ী’র জুন আন্টি তথা অভিনেত্রী ঊষসী চক্রবর্তী (Ushashee Chakraborty)। টেলিভিশনের পর্দায় খল নায়িকা জুন আন্টি’র চরিত্রে ঊষসীর অভিনয় ভূয়সী প্রশংসা কুড়িয়েছে দর্শকদের। তিরিশের কোটা পেরিয়েও চরিত্রের প্রয়োজনে অভিনেত্রী কখনও ফুটবল খেলেছেন, আবার কখনও হট লুকে উষ্ণতা ছড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

যা দেখে নেটিজেনদের মনে স্বভাবতই প্রশ্ন জাগে এই বয়সে এসেও অভিনেত্রী এতটা ফিট থাকেন কি করে! ইনস্টাগ্রাম পোস্টে এই প্রশ্নের উত্তর দিয়েছেন ঊষসী নিজেই। নিজের ওয়ার্ক আউট সেশনের কয়েক ঝলক অনুগামীদের জন্য এদিন শেয়ার করেছেন অভিনেত্রী। এদিনের পোস্টে ঊষসীকে দেখা গেছে কেটলবেল নিয়ে শরীরচর্চা করতে।

শ্রীময়ী Sreemoyee

এদিন ক্যাপশনে একটি ল্যাটিন উক্তি উল্লেখ করে ঊষসী লিখেছেন ‘সুস্থ শরীরেই সুস্থ মনের বাস।’ তাই মন এবং শরীর উভয়কেই সুস্থ রাখতে শরীরচর্চা করুন। কিন্তু তার অর্থ মাত্রাতিরিক্ত কখনই নয়।’ উল্লেখ্য দীর্ঘ ১০ বছর ধরে দিনের পর দিন ঊষসীর শরীরচর্চা করে আসছেন। আর তাঁর মতে শরীরচর্চা করে তিনি শরীরের পাশাপাশি মনের দিক থেকেও অনেক বেশী সুস্থ আছেন।

অভিনেত্রী জানিয়েছেন শরীরচর্চা আমাদের রোজকার জীবনে স্নান-খাওয়া করার মতো একটা অভ্যাসের ব্যাপার। তাই কোনো করণে যদি সপ্তাহে দু-তিন দিন শরীরচর্চা করা থেকে কোনো কারণে তাঁকে বিরত থাকতে হয় তাহলে তাঁর নিজের ভীষণ অস্বস্তি হয়। তবে সেইসাথে এদিন অভিনেত্রী জানান মিষ্টির প্রতি তাঁর দুর্বলতার কথা। বাঙালি মানেই মিষ্টি প্রেমী। টিভির পর্দায় জুন আন্টির মুখ দিয়ে মিষ্টি কথা না বেরলেও বাস্তব জীবনে কিন্তু মিষ্টির প্রতি তাঁর বড়ই দুর্বলতা রয়েছে।

শরীরের জন্য মিষ্টি ক্ষতিকারক জেনেও তিনি নাকি মিষ্টি খাওয়া থেকে নিজেকে কন্ট্রোল করতে পারেন না। তাই মাঝে মধ্যেই আম দই, বেকড রসগোল্লা খেয়ে ফেলেন। আর সেটা ব্যালেন্স করার জন্য আবার পরপর তিন দিন নিজেকে কড়া ডায়েট প্লানে রাখার পাশাপাশি চুটিয়ে শরীরচর্চাও করেন অভিনেত্রী। বিভিন্ন ধরনের শরীরচর্চার মধ্যে ঊষসীর সবচেয়ে পছন্দের হল কেটলবেল লিফ্টিং (Kattlebell Lifting)। এই কাজে তাঁকে তাঁর ট্রেনার আনোয়ার ওয়াহিব দারুণ সাহায্য করেন বলে জানান ঊষসী।

Related Articles

Back to top button