গানবিনোদন

গানেই অমর রয়ে যাবেন KK, প্রয়াত শিল্পীর স্মরণে গান গেয়ে কেঁদে ফেললেন উষা উত্থুপ

গত মাসের শেষ দিনেই সকলকে কাঁদিয়ে চিরঘুমের দেশে চলে গিয়েছেন আমাদের`সকলের প্রিয় গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকে(KK)। মাত্র ৫৩বছর বয়সে কিংবদন্তি শিল্পীর এভাবে নিরবে চলে যাওয়া মানতে পারছেন না কেউই। তাই সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি KK ভক্ত সকলেই  প্রতিনিয়তঃ চোখের জলেই স্মরণ করে চলেছেন প্রিয় শিল্পীকে।

বাংলার কুমার শানু থেকে অরিজিৎ সিং কিংবা শান -অনুপাম রায়ের মতো জনপ্রিয় সংগীতশিল্পী ইতিপূর্বে KK-কে স্মরণ করে গান গেয়ে চোখের জল এসেছে সকলের। এবার এই কিংবদন্তি শিল্পী কে উৎসর্গ করে গান গেয়ে ভরা মঞ্চে কেঁদে ফেললেন প্রবাদপ্রতিম সংগীতশিল্পী উষা উত্থুপ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে উষা উত্থুপের গাওয়া সেই গানের ভিডিও।

SInger KK aka Krishnakumar Kunnath

প্রসঙ্গত সম্প্রতি এই বর্ষীয়ান শিল্পীর উপস্থিত হয়েছিলেন কালার্স টিভির জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স দিওয়ানে জুনিয়ার’-এর  মঞ্চে। সেখানেই KK-কে স্মরণ করে ‘প্যায়ার কা পল’ গান গেয়ে সকলের সামনে আবেগপ্রবণ হয়ে পড়েন স্বয়ং উষা উত্থুপ। দুচোখ ভরা জল নিয়ে ধরা গলাতেই গান গাইতে গাইতেই নিজেকে আর সামলাতে পারেননি তিনি কেঁদে ওঠেন সকলের সামনে।

সম্প্রতি প্রকাশ্যে আসা ‘ডান্স দিওয়ানে জুনিয়ার’-এর প্রোমোর প্রথমেই তাকে বলতে শোনা যাচ্ছে  ‘KK-কে হঠাৎ হারিয়ে মারাত্মক আঘাত আমরা সকলে পেয়েছি। এই গানটা শুধু ওর জন্য।’এই প্রমো ভিডিওতে দেখা যায় উষা উত্থুপ যখন গান গাইছিলেন তখন সবাই মোবাইলের লাইট জ্বালিয়ে স্মরণ করছিলেন KK-কে। গান শেষে দেখা যায় বিচারক-আসনে উপস্থিত নীতু কাপুর থেকে শুরু করে সকলের চোখ ভিজে গিয়েছে কান্নায়।

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

গান শেষে দেখা যায় শো হোস্ট করণ কুন্দ্রা তাঁকে জড়িয়ে ধরেছেন। চ্যানেলের তরফে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এই ভিডিওর ক্যাপশনে একের পর এক উপচে পড়েছে অনুরাগীদের অসংখ্য মন খারাপের মন্ত্যব্য।যার বেশিরভাগ জুড়েই রয়েছে KK-কে একেবারেই ভুলতে না পারার অসম্ভবদুঃখ যন্ত্রণা।

Related Articles

Back to top button