এক লিটার ‘কালো জল’-এর দাম ৩০০০ টাকা! যা পান করেন উর্বশী রাউতেলা থেকে বিরাট কোহলি


সাধারণত একটি জলের বোতলের দাম হয় ২০ থেকে ৩০ টাকা। কিন্তু উর্বশী রাউতেলা (Urvashi Rautela) থেকে বিরাট কোহলি (virat kohli) পান করেন এক বিশেষ ধরণের ‘কালো জল’, যার ছোট্ট একটা বোতলের দামই প্রায় ৩০০০ টাকা। আর নিজেদের ফিট রাখতেই এই বিশেষ জল পান করেন এই তারকারা। কিন্তু প্রশ্ন হল, এই কালো জলে কী এমন রয়েছে যার জন্য এর দাম স্বাভাবিকের তুলনায় প্রায় ১০০ গুন বেশি?

সম্প্রতি মুম্বইয়ের বিমানবন্দরে কালো জলের বোতলি হাতে ক্যামেরা বন্দী হয়েছেন উর্বশী রাউতেলা। বিরাট কোহলিকেও খেলার মাঠে এই বোতল হাতে দেখা গিয়েছে। তারপর থেকেই চর্চায় উঠে এসেছে জল৷ জানা যাচ্ছে, কালো জলের পিএইচ মাত্র খুব বেশি হয়। উর্বশী, বিরাট ছাড়াও অনেক তারকারাই এই জল পান করেন। নিজেদের ইমিউনিটি সিস্টেম বা রোগ প্রতিরোধক ক্ষমতা বাড়াতেই এই জল পান করে তারকারা। এই জল ক্ষারযুক্ত হয় যা শরীরের সতেজতা বজায় রাখে, পাশাপাশি ক্লান্তিভাব দূর করে।

আপাতত উর্বশী ‘ইন্সপেক্টর আবিনাশ’ নামের একটি ওয়েব সিরিজে শ্যুট করছেন৷ তাঁর বিপরীতে রয়েছেন রণদীপ হুডা৷ অন্যদিকে দিন কয়েক আগেই বিরাট অনুষ্কার জীবনে এসেছে তাদের ফুটফুটে কন্যা সন্তান ভামিকা। শনিবারই ইংল্যান্ড টি-টোয়েন্টি সিরিজে ৩-২ হারিয়ে দুরন্ত সিরিজ জয় করল টিম ইন্ডিয়া। এবার আইপিএলের প্রস্তুতিতে নেমে পড়বেন বিরাট কোহলি।


Like it? Share with your friends!

639
1 share, 639 points