ছবিবিনোদন

চারিদিকে মহামারীর হাহাকার! এর মাঝেই ১৫ কোটি টাকার পোশাক পরে নেটিজেনদের প্রশ্নের মুখে উর্বশী রাউতেলা

বলিউড (Bollywood) এর সাহসী অভিনেত্রীদের মধ্যে প্রথম সারিতেই যার নাম আসে তিনি হলেন উর্বশী রাউতেলা (Urvashi Rautela)। সবসময়ই বোল্ড অবতারে নিজেকে মেলে ধরেন অভিনেত্রী৷ বলিউডে অভিনয়ের ক্ষেত্রে খুব একটা জনপ্রিয়তা না পেলেও আইটেম সং এবং মডেলিং-এ তার ধামাকার জুড়ি মেলা ভার। তাই তার সাহসিকতা নিয়ে প্রশ্ন না তোলাই ভালো।

সোশাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। এই সুন্দরী অভিনেত্রীর অনুরাগী সংখ্যাও প্রচুর৷ তাই ফ্যানেদের মন ভালো করতে
মাঝেমধ্যেই নানান রকমের ছবি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। সম্প্রতি নিজের আসন্ন মিউজিক ভিডিও নিয়ে বেশ কিছু ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।

তাঁর নতুন মিউজিক ভিডিও ভার্সাচে বেবি রিলিজ হয়েছে সম্প্রতি। যা ইন্টারন্যাশনাল গানের তালিকায় বর্তমানে সোশাল মিডিয়ায় ট্রেন্ড করছে। এই ভিডিওতে উর্বশী যে পোশাক পরেছেন তার দাম শুনলে আপনার চোখ কপালে উঠতে বাধ্য। ভিডিওতে মিশরের সুপারস্টার মহম্মদ রমদানের সঙ্গে দেখা গিয়েছে অভিনেত্রীকে৷

ভিডিওতে এই পোশাকে নজরকাড়া দেখিয়েছে অভিনেত্রীকে৷ গাঢ় নীল রঙের একটি স্লিট পোশাকে দেখা গিয়েছে তাকে, জানা যাচ্ছে যা নিজের হাতে ডিজাইন করেছেন দোনতিলা ভার্সাচে, ভারতীয় মুদ্রায় এই পোশাকের দাম প্রায় ১৫ কোটি টাকা। ভিডিওটি মাত্র ৬ মিনিটের হলেও এই ভিডিওতে উর্বশীর পোশাক বানাতে সময় লেগেছে প্রায় ১ বছর।

Related Articles

Back to top button